Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

Hrithik Roshan: জন্মদিনে অনুরাগীদের জন্য বড় চমক, বিশেষ ঘোষণা করতে চলেছেন হৃতিক

বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে অনুরাগীদের চমক দেবেন ‘কহো না’-র অভিনেতা। বলিউড সূত্রে খবর, সে দিনই একটি বড়সড় ঘোষণা করবেন তিনি।

জন্মদিনে চমক দেবে হৃতিক।

জন্মদিনে চমক দেবে হৃতিক।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ২১:১১
Share: Save:

অপেক্ষা মাত্র দিন তিনেকের। ১০ জানুয়ারি ৪৮-এ পা দেবেন হৃতিক রোশন। বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে অনুরাগীদের চমক দেবেন ‘কহো না’-র অভিনেতা। বলিউড সূত্রে খবর, সে দিনই একটি বড়সড় ঘোষণা করবেন তিনি।

এই কথাটি প্রকাশ্যে আসার পরেই অনুরাগীমহলে জল্পনা তুঙ্গে। অনেকেই ভেবে নেন, ব্যক্তিজীবনের কোনও পদক্ষেপের কথা জানাতে চলেছেন নায়ক। সত্যিই কি তাই? অভিনেতার ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “সমাজের উন্নতির জন্য হৃতিক প্রচুর কাজ করে। সেগুলি নিয়ে ও কখনও কথা বলে না। এ ধরনের বিষয়গুলি ও আড়ালে রাখতেই পছন্দ করে। ও এমন কিছু একটা শুরু করতে চলেছে, যা মানুষকে কোভিড পরিস্থিতিতে সাহায্য করবে। ওর অনুরাগীদেরও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ করবে। জন্মদিনে এই পদক্ষেপটি ও করতে চলেছে।”

তবে জন্মদিনের বড় ঘোষণা কিন্তু এই সমাজসেবামূলক কাজকর্ম নিয়ে নয়। সেই ব্যক্তি বলেছেন, “ছবি নিয়ে কিছু একটা ঘোষণা করতে চলেছে হৃতিক। কিন্তু এর বেশি আর কিছু বলে আমি ওর পরিকল্পনা নষ্ট করতে চাই না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE