Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Iman Chakraborty

Iman Chakraborty: ৪০ ঘণ্টা পেরিয়েও মেলেনি কোভিড রিপোর্ট, হতাশ গায়িকা ইমন চক্রবর্তী

শিল্পীর দাবি, চিকিৎসার কারণে তাঁরা সংস্থার ওয়েবসাইট দেখতে গিয়ে দেখেন, সেটিও অকেজো!

কোভিড রিপোর্টের অপেক্ষায় ইমন।

কোভিড রিপোর্টের অপেক্ষায় ইমন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ২০:৩৭
Share: Save:

কোভিড পরীক্ষার ৪০ ঘণ্টা পেরিয়ে গিয়েছে। অথচ, এখনও রিপোর্ট পাননি ইমন চক্রবর্তী, নীলাঞ্জন ঘোষ। বুধবার থেকে হাল্কা জ্বর। সঙ্গে সর্দি-কাশি, গলা ব্যথা। এর পরেই বৃহস্পতিবার সকালে তাঁরা প্রথম সারির একটি গবেষণাগারে লালা পরীক্ষা করান। আনন্দবাজার অনলাইনকে ইমন জানিয়েছেন, ‘‘সকাল সাড়ে সাতটায় গবেষণাগারের একটি ছেলে আসেন। তিনি আমাদের বলেন ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট পেয়ে যাবেন।’’ গায়িকার ক্ষোভ, তার পরে ৪০ ঘণ্টা কেটে গিয়েছে। কোনও রিপোর্ট হাতে পাননি।

শিল্পীর দাবি, চিকিৎসার কারণে এর পরেই তাঁরা সংস্থার ওয়েবসাইট দেখতে গিয়ে দেখেন, সেটিও অকেজো! এখনও বিনা চিকিৎসাতেই রয়েছেন তারকা দম্পতি। ইমনের ব্যঙ্গ, ‘‘চিকিৎসা তো হলই না। কোভিড কিনা সেটাও বুঝতে পারছি না। ফলে, নিভৃতবাসের পদক্ষেপও নিতে পারছি না। এ দিকে জ্বর কমে আমরা প্রায় সুস্থ!’’ এমনকি, ফোনেও সংস্থার পক্ষ থেকে তাঁদের সঙ্গে কোনও ভাবে যোগাযোগ করা হয়নি। ইমনও তাদের ফোনে যোগাযোগ করতে পারছেন না।

সংস্থার এই ধরনের অপেশাদার আচরণ দেখে হতবাক ইমন। প্রশ্ন, ‘‘আমার মতো আরও বহু জন সঠিক রিপোর্টের আশায় প্রথম সারির গবেষণাগারে কোভিড পরীক্ষা করাচ্ছেন। সময় মতো যদি ফলাফল জানতে না পারেন তা হলে চিকিৎসার কী হবে? বিনা চিকিৎসায় সংক্রমণ বাড়বে বই কমবে না!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Iman Chakraborty Singer Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE