Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

‘ফাইটার’ মুক্তির দিন ব্যস্ততা, এক ফাঁকে কার জন্মদিন পালনে মাতলেন হৃতিক?

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে হৃতিক ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ফাইটার’। ছবিটি নিয়ে দর্শকের মধ্যে উৎসাহ রয়েছে।

Hrithik Roshan’s birthday post for his personal assistant grabs attention of fans

হৃতিক রোশন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ২০:২৩
Share: Save:

ছবি মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। এখনও ‘ফাইটার’ ছবির প্রচারে ব্যস্ত হৃতিক রোশন। সাধারণত ছবির মুক্তির সপ্তাহে নাভিশ্বাস ওঠার উপক্রম হয় অভিনেতাদের। একের পর এক প্রচারের অনুষ্ঠান। কিন্তু ব্যস্ততার মাঝেই কাছের মানুষের জন্য সময় বের করলেন হৃতিক। নিজে দাঁড়িয়ে থেকে কেক কেটে তাঁর জন্মদিন পালন করলেন।

বৃহস্পতিবার সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন হৃতিক। সেখানে এক ব্যক্তিকে জন্মদিনের কেক কাটতে দেখা যাচ্ছে। পাশে দাঁড়িয়ে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন হৃতিক। অভিনেতা লিখেছেন, ‘‘সেই মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা যিনি আমায় ডানা মেলতে হাওয়ার কাজ করেন। সুশীল তোমাকে আমার টিমে পেয়ে আমি গর্বিত।’’ আসলে ওই ব্যক্তির নাম সুশীল শর্মা। তিনি হৃতিকের ব্যক্তিগত সহকারী। অভিনেতার ব্যস্ত শিডিউল মূলত সুশীলই দেখভাল করেন। তাই ছবি মুক্তির চাপ থাকলেও কাছের মানুষের জন্মদিন পালনের জন্য সময় বের করেছেন সুপারস্টার।

হৃতিকের পোস্ট করা ভিডিয়োর নীচে অভিনেতার বাবা রাকেশ রোশন এবং মা পিঙ্কি রোশন জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজ়ান খানও সুশীলকে বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি দিদি সুনয়না রোশনের জন্মদিনে তাঁকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানান হৃতিক। দিদির সঙ্গে ছেলেবেলার ছবিতে দেখা যাচ্ছে গোল গোল চোখের একরত্তি হৃতিক পরম নিশ্চিন্তে মাথা হেলিয়ে রেখেছেন ঝাঁকড়া চুলের এক শিশুকন‍্যার কাঁধে। সেই মেয়ের চোখেমুখেও ভরপুর দুষ্টুমির ছাপ। ছবিতে স্পষ্ট দিদি-ভাইয়ের খুনসুটি।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে হৃতিক ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ফাইটার’। প্রথম দিনেই দর্শকদের ছবিটি পছন্দ হয়েছে। সূত্রের খবর প্রথম দিন ছবিটি বক্স অফিসে প্রায় ৩০ কোটি টাকার মতো ব্যবসা করতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Fighter Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE