Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Agnipariksha

তারকনাথের গর্ভগৃহে মালাবদল, মন্দিরে সিঁদুর দান, বিয়ে সারলেন ‘অগ্নিপরীক্ষা’ সিরিয়ালের জুটি

সকলের চোখের আড়ালে দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন শিমুলের ননদ তুতুল ওরফে রুম্পা দাস। ১২ বছর অর্ণবের সঙ্গে সম্পর্কের পর বিয়ে।

Couple from Zee Bangla serial Agnipariksha got married in this January

রুম্পা দাস এবং অর্ণব চৌধুরী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৯:১৮
Share: Save:

মাঘ মাস পড়তে না পড়তেই টলিপাড়ায় বিয়ের মরসুম। একের পর এক বিয়ের খবর। সদ্য প্রকাশ্যে এসেছে অভিনেতা সত্যম ভট্টাচার্যর বিয়ের বেশ কিছু ছবি। ‘উড়ন তুবড়ি’ সিরিয়ালের নায়িকা সোহিনী বন্দ্যোপাধ্যায়ও বিয়ে করছেন ২৭ জানুয়ারি। এরই মাঝে চুপিসারে বিয়ে করলেন সিরিয়াল পাড়ার আর এক জুটি। তাঁদের বন্ধুত্ব প্রায় ১২ বছরের। রুম্পা দাস এবং অর্ণব চৌধুরী। দু’জনেই বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। রুম্পাকে এই মুহূর্তে দর্শক দেখছেন ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে। গল্পে নায়িকা শিমূল ওরফে মানালি দে-এর ননদের চরিত্রে অভিনয় করছেন তিনি। অন্য দিকে ‘মিঠিঝোরা’ সিরিয়ালে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন অর্ণব। সকলের চোখের আড়ালে বিয়ে করলেন তাঁরা।

বহু বছর ধরেই বন্ধুত্ব তাঁদের। ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এক বার একসঙ্গে এসেছিলেন প্রতিযোগী হিসাবে। তখনও অবশ্য নিজেদের সম্পর্কের কথা খোলসা করেননি তাঁরা। টলিপাড়ার অন্দরের খবর ২২ জানুয়ারি ঘরোয়া ভাবে বিয়ে সেরেছেন তাঁরা। বাবা তারকানাথের গর্ভগৃহে হয়েছে তাঁদের বিয়ে। তার পর সামনে মায়ের মন্দিরে গিয়ে রুম্পার সিঁথিতে সিঁদুর পরান অর্ণব।

মন্দিরে গিয়ে বিয়ে করলেও তার পর বাড়িতে সব ধরনের অনুষ্ঠান নিয়ম পালন করা হয়েছে। বাড়িতে পাত পেড়ে বাঙালি খাওয়া দাওয়াও হয়েছে জমিয়ে। বৌভাতের পরের দিনই মধুচন্দ্রিমায় পাহাড়ে পাড়ি দিয়েছেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE