Advertisement
০৫ মার্চ ২০২৪
Sussanne Khan

পায়ের খাঁজে আঁটসাঁট পোশাক, ক্যামেরার সামনেই ঠিক করলেন হৃতিকের প্রাক্তন!

হৃতিক আর সুজ়ানের ১৪ বছরের দাম্পত্যে ভাঙন ধরে ২০১৪ সালে। তবে তাঁদের দু’জনের মধ্যে তিক্ততার কোনও রেশ পাননি অনুরাগীরা। বিবাহবন্ধনে আবদ্ধ না থেকেও সন্তানদের লালনপালন করছেন একসঙ্গেই।

Hrithik Roshan\\\\\\\'s ex-wife Sussanne Khan adjusts her tight black dress

আঁটসাঁট কালো পোশাকে এক অনুষ্ঠানে এসেছিলেন সুজ়ান। খোলা পিঠ, একটি মাত্র ফিতেয় ভর করে পোশাকটি অঙ্গে রেখেছেন তিনি। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২০:৫৬
Share: Save:

সুজ়ান খান ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তারকা। শুধু অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী বলে নয়, এবং এক জন সফল অন্দরসজ্জাশিল্পী এবং পোশাকশিল্পী হিসাবেও সুজ়ান পরিচিত মুখ। মুম্বইয়ের অনেক অনুষ্ঠান এবং পার্টিতে নিয়মিত দেখা যায় তাঁকে। হৃতিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বর্তমান প্রেমিক আর্সলান গনির সঙ্গে প্রায়ই রোমাঞ্চের সফরে যান তিনি। তবে সম্প্রতি ক্যামেরার সামনে সুজ়ানের অপ্রস্তুত মুহূর্ত ভাইরাল।

আঁটসাঁট কালো পোশাকে এক অনুষ্ঠানে এসেছিলেন সুজ়ান। খোলা পিঠ, একটি মাত্র ফিতেয় ভর করে পোশাকটি অঙ্গে রেখেছেন তিনি। তবে এমন সেঁটে বসেছিল শরীরে, যে গাড়ি থেকে নেমেই ঠিক করতে হল। ঊরুর খাঁজ এবং নিতম্বের আশপাশ থেকে হাত দিয়ে টেনে পোশাকটিকে যথাস্থানে আনলেন হৃতিকের প্রাক্তন। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো দেখে কটাক্ষ-বাণ, “এমন পোশাক পরেন কেন?” আবার কেউ মন্তব্য করলেন, “গরম যা পড়েছে!” হাসাহাসি চলতেই থাকল।

হৃতিক আর সুজ়ানের ১৪ বছরের দাম্পত্যে ভাঙন ধরে ২০১৪ সালে। তবে তাঁদের দু’জনের মধ্যে তিক্ততার কোনও রেশ পাননি অনুরাগীরা। বিবাহবন্ধনে আবদ্ধ না থেকেও সন্তানদের লালনপালন করছেন একসঙ্গেই। তবে বর্তমানে সাবা আজাদের প্রেমে মজে রয়েছেন হৃতিক। কাজের সময়টুকু ছাড়া সব সময় একসঙ্গেই দেখা যায় যুগলকে। এ বার নিজেদের সম্পর্কে এক ধাপ এগিয়ে নিয়ে যেতে প্রস্তুত হৃতিক-সাবা। দু’জনের বয়সের পার্থক্য প্রায় ১২ বছর। সাবাকে নিয়ে ভীষণ স্পর্শকাতর হৃতিক। শোনা যাচ্ছে, ২০২৩ সালের শীতকালে নভেম্বর মাসেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। অন্য দিকে, সুজ়ান আর আর্সলানও বিয়ে করবেন কি না, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE