Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Saba Azad

Hrithik Roshan-Saba Azad: নাসিরউদ্দিনের ছেলের প্রাক্তনের সঙ্গে প্রেম করছেন হৃতিক? মুখ খুললেন সাবা আজাদ

নাসিরউদ্দিন এবং রত্নার পুত্র ইমাদ শাহের সঙ্গে সম্পর্কে ছিলেন সাবা। ইমাদই সাবার ব্যান্ডের দ্বিতীয় সদস্য। সম্পর্ক ভেঙে যায় বছর কয়েক আগে।

হৃতিক রোশন এবং সাবা আজাদ

হৃতিক রোশন এবং সাবা আজাদ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ১২:৩৭
Share: Save:

আর ‘একা’ নন হৃতিক রোশন? খুঁজে পেলেন জীবনসঙ্গী? হৃতিকের হাতে হাত ধরা সেই রহস্যময়ী তরুণীর খোঁজ পাওয়ার সঙ্গে সঙ্গে জোর চর্চা বলিপাড়ায়। ‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’-র নায়িকা এবং পেশাদার গায়িকা সাবা আজাদের সঙ্গে বলিউডের ‘গ্রিক দেবতা’-র প্রেমের গুঞ্জন কি তবে সত্যি?

সাবার সঙ্গে যোগাযোগ করেছিল সর্বভারতীয় সংবাদমাধ্যম। ফোন ধরেছেন গায়িকা-অভিনেত্রী। সাংবাদিকের সঙ্গে কথোপকথন শুরু হয়েছে আড্ডা দিয়ে। কিন্তু যে মুহূর্তে হৃতিকের প্রসঙ্গ উঠেছে, একটু অপ্রস্তুত হয়ে সাবা বলেছেন, ‘‘আমি একটু কাজে আছি। পরে ফোন করব।’’ সেই ফোন আর আসেনি। কিন্তু প্রেম করার খবরে সাবা শিলমোহর না দিলেও নাকচও করেননি। আর তা থেকেই খানিক নিশ্চিত হয়ে গিয়েছে বলিপাড়া।

Advertisement
নৈশভোজ সেরে ফিরছিলেন হৃতিক ও সাবা

নৈশভোজ সেরে ফিরছিলেন হৃতিক ও সাবা

এর আগেই হৃতিকের এক ঘনিষ্ঠ জন একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘দুগ্গু (হৃতিকের ডাক নাম) ওর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালবাসে। ওই অভিনেত্রীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছে ও। তবে আপাতত এ নিয়ে দু’জনের কারেও তেমন তাড়াহুড়ো নেই। দু’জনেই এই সম্পর্ককে আরও সময় দিয়ে ধীরে ধীরে এগোনোর পক্ষপাতী। পরস্পরের সঙ্গে একান্তে সময়ও কাটাচ্ছেন প্রায়শই।’’

ইমাদ শাহের সঙ্গে সাবা

ইমাদ শাহের সঙ্গে সাবা

আসল নাম সাবা গড়েবাল। স্বেচ্ছায় মুসলিম ধর্ম গ্রহণ করে হয়েছেন সাবা আজাদ। দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’-এ সহ-গায়ক, নাসিরুদ্দিন শাহ এবং রত্না পাঠক শাহের পুত্র ইমাদ শাহের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন সাবা। তবে সেই সম্পর্ক ভেঙে যায় বছর কয়েক আগে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.