Advertisement
২০ এপ্রিল ২০২৪
Saba Azad

Hrithik-Saba-Sussanne: আবার নাসির-পুত্রের সঙ্গে সাবা, জুটিকে দেখে মুগ্ধ হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান

২০২০ সালে বিচ্ছেদ হয়ে যায় সাবা-ইমাদের। সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ জানা যায়নি। কিন্তু ৭ বছর ধরে সহবাস করেছেন তাঁরা।

সাবা-ইমাদ (বাঁ); হৃতিক-সুজান (ডান)

সাবা-ইমাদ (বাঁ); হৃতিক-সুজান (ডান)

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ২৩:০৮
Share: Save:

নাসিরউদ্দিন শাহ এবং রত্না পাঠক শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে আবারও এক মঞ্চে উঠলেন সাবা আজাদ। গত কয়েক সপ্তাহ ধরে ‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’-র অভিনেত্রী বারবার খবরের শিরোনামে দেখা দিচ্ছিলেন। বলি তারকা হৃতিক রোশনের সঙ্গে দু’বার হাত ধরে রেস্তরাঁ থেকে বেরোতে দেখেছেন অনুরাগীরা। কিন্তু কোনও স্পষ্ট উত্তর পাননি হৃতিক-ভক্তরা। তার পর থেকেই তাঁদের দু’জনের সম্পর্ক নিয়ে নানা জল্পনা চারদিকে।

তারই মাঝে তাঁর প্রাক্তন প্রেমিক ইমাদের সঙ্গে আবার এক মঞ্চে গান গাইতে দেখা গেল তাঁকে। মঞ্চাভিনয় করার সময়ে নাসিরউদ্দিন-পুত্রের সঙ্গে আলাপ সাবার। তার পরে দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’- এর জন্ম দেন যুগল। ২০১৩ সাল থেকে সম্পর্কে ছিলেন সাবা-ইমাদ। সাত বছর পরে ২০২০ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ জানা যায়নি। কিন্তু এই ৭ বছর ধরে সহবাস করেছেন তাঁরা।

কিন্তু চমক শুধু এখানেই নয়। ইনস্টাগ্রামের দৌলতে প্রকাশ পেল এই সম্পর্কগুলির নতুন দিক। রবিবার রাতের এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর প্রাক্তন স্বামীর নতুন সঙ্গীর গানের ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘অপূর্ব এক সন্ধ্যার সাক্ষী হলাম। সাবা, তোমার প্রতিভায় আমি মুগ্ধ।’

সুজান এবং সাবার বন্ধুত্বের ঝলক

সুজান এবং সাবার বন্ধুত্বের ঝলক

এখানেই শেষ নয়। সাবা সেই পোস্টটি নিজের স্টোরিতে শেয়ার করে লিখেছেন, ‘ধন্যবাদ সুজি (সুজানকে যে নামে ডাকেন সাবা)। তুমি গতকাল অনুষ্ঠানে ছিলে বলে ভীষণ আনন্দ হয়েছে আমার।’

বোঝা গেল, একই পুরুষের সঙ্গে সম্পর্কিত হলেও দুই নারীর মধ্যে বন্ধুত্ব রয়েছে। একে অপরের প্রশংসা করছেন খুল্লমখুল্লা। তার মানে কি সুজানও নিজের প্রাক্তন স্বামীর নতুন সম্পর্ক নিয়ে খুশি?

এর আগেই হৃতিকের এক ঘনিষ্ঠ সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘দুগ্গু (হৃতিকের ডাক নাম) ওর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালবাসে। ওই অভিনেত্রীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছে ও। তবে আপাতত এ নিয়ে দু’জনের কারেও তেমন তাড়াহুড়ো নেই। দু’জনেই এই সম্পর্ককে আরও সময় দিয়ে ধীরে ধীরে এগোনোর পক্ষপাতী। পরস্পরের সঙ্গে একান্তে সময়ও কাটাচ্ছেন প্রায়শই।’’ তা ছাড়া হৃতিকের যে বন্ধুবান্ধব তাঁর এই সম্পর্ক নিয়ে অবহিত, তাঁরাও হৃতিক-সাবার রেস্তরাঁ যাওয়া নিয়ে অবাক হয়েছেন। তাঁরা ভাবতে পারেননি যে এখনই ক্যামেরার সামনে, জনসমক্ষে আসবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE