Advertisement
১৪ জুন ২০২৪
Huma Qureshi

মদের গ্লাস হাতে ছবি দিয়ে ট্রোল হলেন অভিনেত্রী

ছবিতে দেখা যাচ্ছে, হুমা কুরেশির হাতে একটি পানীয়ের গ্লাস। সামনে ‘জনি ওয়াকার’-এর বোতল রাখা।

হুমা কুরেশি।

হুমা কুরেশি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০ ১৮:০৪
Share: Save:

নেট দুনিয়ায় ট্রোল না হওয়াটাই এখন আশ্চর্যের। বিশেষ করে তারকাদের ক্ষেত্রে ট্রোল হওয়ার প্রবণতার মাত্রা এখন আকাশছোঁয়া। এ বারে তির বলি অভিনেত্রী হুমা কুরেশির দিকে।

‘জনি ওয়াকার’ স্কচের প্রচারে অংশ নিয়েছেন তিনি। সেই উপলক্ষেই মদের গ্লাস হাতে ছবি পোস্ট করেছিলেন তিনি। দু’দিন আগের সেই পোস্টের কমেন্ট বক্সটি ভরে গিয়েছে কুৎসিত মন্তব্যে ।

ছবিতে দেখা যাচ্ছে, হুমা কুরেশির হাতে একটি পানীয়ের গ্লাস। সামনে ‘জনি ওয়াকার’-এর বোতল রাখা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মুম্বইতে শীত এসে গেলেও গ্রীষ্মকালের আমেজ পাওয়া যায়। সেই রকম সময়ে জনি লেমন হাইবল খেলে আপনি রিফ্রেশড থাকবেন’। নীচে লেখা, এই ককটেলে ঠিক কোন অনুপাতে মদ ও লেমনেড মেশানো উচিত, তাতে কতগুলো বরফ কিউব দিলে ভাল লাগবে ইত্যাদি। তার পর ‘জনি ওয়াকার’-কে ট্যাগ করা।

A post shared by Huma S Qureshi (@iamhumaq)

‘মদ হাতে নিয়ে ছবি কেন দেবেন!’ সেই নিয়ে আপত্তি জানিয়েছেন অধিকাংশ নেটাগরিক। তাঁদেরকে পাল্টা উত্তরও দিয়েছেন কেউ কেউ। ‘সলমন খান তো সারাক্ষণ মদ খান, তাঁকে তো কেউ বারণ করতে যান না’। কেউ আবার বলেছেন, ‘ইসলামে এ সব হারাম’। কেউ আবার কুৎসিত মন্তব্য করেছেন। কারওর দাবি, ‘মদ খেলে খান। প্রচার কেন করবেন!’ কারওর আবার অসুবিধা পানীয়ের ব্র্যান্ড নিয়ে।

আরও পড়ুন: ‘তোমার সঙ্গেই যেন জন্নতে যেতে পারি’, স্বামীকে ভালবাসায় ভরিয়ে দিলেন সানা

আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘রইস’ খ্যাত অভিনেত্রী মাহিরা খান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন

Share this article

CLOSE