×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ এপ্রিল ২০২১ ই-পেপার

ইনস্টাগ্রামে নিজের ‘বয়ফ্রেন্ড ’-এর নাম ও ছবি ফাঁস করলেন ইলেয়ানা

নিজস্ব প্রতিবেদন
০২ মার্চ ২০২১ ২০:৪৪
 ইলেয়ানা ডি’ক্রুজ , অভিনেত্রী

 ইলেয়ানা ডি’ক্রুজ , অভিনেত্রী

শেষ ছবি করেছেন ২০১৯-এ। এর পর আর পর্দায় দেখা যায়নি ইলেয়ানা ডি’ক্রুজ কে। তবে অনুরাগীদের সঙ্গে যোগসূত্র ছিন্ন হতে দেননি অভিনেত্রী। নেটমাধ্যমকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছিলেন তাঁদের কাছাকাছি। ইনস্টাগ্রামে ‘কিউ এন্ড এ সেশন’-এর মাধ্যমে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন ইলিয়ানা।

একজন ইলেয়ানাকে প্রশ্ন করেন, ‘আপনার প্রেমিকের নাম কী?’এই প্রশ্ন কিন্তু এড়িয়ে যাননি অভিনেত্রী। নাম তো বলেইছেন, তার সঙ্গে ছবিও দেখিয়ে দিয়েছেন তিনি। আজ্ঞে হ্যাঁ। এমনটাই করেছেন, অক্ষয় কুমার, বরুণ ধবনদের সহ-অভিনেত্রী। ইলেয়ানার প্রেমিকের নাম চার্লি। কিন্তু এই চার্লি হল ইলেয়ানার পোষ্য। তাঁর সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘ওর নাম চার্লি’। লেখার সঙ্গে জুড়ে দিলেন তিনটি ভালবাসার ইমোজি।


Advertisement
পোষ্য চার্লির সঙ্গে ইলেয়ানা

পোষ্য চার্লির সঙ্গে ইলেয়ানা
ছবি: ইনস্টাগ্রাম


এ ভাবেই হালকা চালে এই প্রশ্ন এড়িয়ে গেলেন ইলেয়ানা। অস্ট্রেলিয় চিত্রগ্রাহক অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। শোনা গিয়েছিল, বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। সকলকে চমকে দিয়ে ২০১৯ সাল সম্পর্ক ভাঙেন ইলেয়ানা-অ্যান্ড্রিউ। কিন্তু এই বিচ্ছেদের কারণ এখনও আড়ালেই।

এই ভার্চুয়াল প্রশ্নোত্তর পর্বে আরও অনেক অজানা কথা ফাঁস করেছেন অভিনেত্রী। যেমন অভিনেত্রীর প্রিয় অভিনেতা বরুণ ধবন। তাঁর সঙ্গে ২০১৩ সালে ‘ম্যায় তেরা হিরো’ ছবিতে কাজ করেছিলেন ইলেয়ানা। এ ছাড়াও ইলিয়ানা যে একজন অভিনেত্রী হওয়ার সঙ্গে দক্ষ রাঁধুনিও, সে কথাও জানা যায় এই প্রশ্নোত্তর পর্বের সুবাদেই।

Advertisement