Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ileana D’Cruz

মা হলেন ইলিয়ানা, জন্মের ছ’দিনের মাথায় সদ্যোজাতের ছবি ভাগ করে নিলেন অভিনেত্রী

গত এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর সমাজমাধ্যমে জানিয়েছিলেন ইলিয়ানা। তার পরে একাধিক বার নিজের স্ফীতোদরের ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন।

Ileana D’Cruz.

ইলিয়ানা ডি’ক্রুজ়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ২৩:৩৯
Share: Save:

মা হলেন ইলিয়ানা ডি’ক্রুজ়। গত ১ অগস্ট পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। শনিবার রাতে সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর ভাগ করে নেন তিনি। ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। ইনস্টাগ্রামে ইলিয়ানা লিখেছেন, “কোনও শব্দ দিয়ে আমাদের খুশির বর্ণনা করা যাবে না। পৃথিবীতে স্বাগত পুত্র।”

গত এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর সমাজমাধ্যমে জানিয়েছিলেন ইলিয়ানা। তার পরে একাধিক বার নিজের স্ফীতোদরের ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন। সময় মতো নিজের অনুরাগীদের জানিয়েছেন, কেমন আছেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় কতটা উপভোগ করছেন, কোন কোন ক্ষেত্রে কিছুটা অসুবিধার সম্মুখীন হয়েছেন— সবটাই সমাজমাধ্যমের পাতায় সাজিয়েছেন ইলিয়ানা। প্রথম থেকেই সন্তানের পিতৃপরিচয় কিন্তু গোপনই রেখেছেন ইলিয়ানা। পরে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইলিয়ানা। সেই ছবিতে ছিলেন তাঁর প্রেমিক ও প্রিয় পোষ্য। সেই ছবিতে তাঁর মুখ দেখে বোঝা যায়নি তিনি কে। মা হওয়ার কিছু দিন আগে, একদম শেষ পর্যায়ে এসে প্রেমিকের পরিচয় সবার সঙ্গে ভাগ করে নেন ‘বরফি’ খ্যাত অভিনেত্রী।

ইলিয়ানা তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কোনও রাখঢাক করেননি।এর ফলে সন্তানসম্ভবা অবস্থাতেও নিন্দকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল ইলিয়ানাকে। কিন্তু কোনও কটাক্ষেরই জবাব দেননি অভিনেত্রী। অবশেষে শনিবার রাতে সুখবর দিলেন তিনি। বিনোদন জগতের অনেকেই সমাজমাধ্যমে তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

বছর কয়েক আগে পর্যন্তও অজ়ি প্রেমিক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ়। তাঁকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ileana D’Cruz Bollywood Mother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE