Advertisement
০৪ মে ২০২৪
Deepika Padukon

Imran-Deepika: দীপিকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য করতে চান, সহ-অভিনেতা প্রসঙ্গে অকপট ইমরান

‘‘আমি দীপিকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য করতে চাই।’’ বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাসমি মনের সুপ্ত ইচ্ছা জানিয়েছিলেন প্রকাশ্যে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৯:১০
Share: Save:

মুম্বইয়ে এক টিভির অনুষ্ঠানে মহেশ ভট্টের সঙ্গে অতিথি হয়ে গিয়েছিলেন ইমরান। সেখানেই সঞ্চালকের প্রশ্নের উত্তরে মনের কথা প্রকাশ করে ফেলেন।

বলিউডের তারকারা নিজেদের ব্যক্তিগত জীবন, মনের গোপন কথা যতখানি সম্ভব গোপন রাখার চেষ্টা করেন। সেই দিক থেকে ইমরানের এই অকপট স্বীকারোক্তি অবাক হওয়ার মতোই। তবে জনপ্রিয় এই টিভি শোয়ের সঞ্চালক কর্ণের কাজই হল অতিথিদের মুখ থেকে এমন কথা বের করে নেওয়া, যার থেকে মুচমুচে গুজব তৈরি করা যায়।

ইমরানের এই মনের কথা নিয়েও ঝড় ওঠেছিল বলিউডে। কোনও ঘনিষ্ঠ দৃশ্যই হোক বা নায়িকার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে গভীর চুম্বন, সবেতেই ‘লা জবাব’ ইমরান। সাহসী দৃশ্যে কী ভাবে লজ্জা ভুলতে হয়, বলিউড শিখেছে ইমরানের কাছ থেকে। তাই হাজার দর্শকের মাঝেও অকপট ইমরান।

আরও পড়ুন:

ওই অনুষ্ঠানের প্রশ্নোত্তর পর্বে যখন ইমরানকে জিজ্ঞেস করা হয়, পর্দায় কোন নায়িকার সঙ্গে তিনি ঘনিষ্ঠ হতে চান, একটুও না ভেবে ইমরানের ঝটপট জবাব ছিল— দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি ‘গেহরাইয়াঁ’-ছবিতে দীপিকাও দেখিয়ে দিয়েছেন পর্দায় ঘনিষ্ঠ হওয়ার নতুন সমীকরণ। এই দুই অভিনেতার রসায়ন কতটা পারদ চড়াতে পারে পর্দায়, সেই অপেক্ষায় বলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukon Bollywood imran
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE