Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Naatu Naatu

‘নাটু নাটু’র সঙ্গে পা মেলাচ্ছেন লরেল এবং হার্ডি! কী করে সম্ভব, হতভম্ব অনুরাগীরা

আন্তর্জাতিক মঞ্চে একাধিক পুরস্কার জিতেছে ‘নাটু নাটু’। অনুরাগীরাও এই গানকে তাঁদের পছন্দের আঙ্গিকে ব্যবহার করছেন।

in a viral video famous comedian Laurel and Hardy can be seen dancing to Naatu Naatu song from RRR

এ বার নাটু নাটুর সঙ্গে জড়িয়ে গেল বিখ্যাত কৌতুকাভিনেতা জুটি লরেল এবং হার্ডির নাম। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৩:১৪
Share: Save:

এস এস রাজামৌলির ছবি ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গোল্ডেন গ্লোবস জেতার পর থেকেই এই গানের সঙ্গে বিভিন্ন ভিডিয়ো ক্লিপিং এবং অনুরাগীদের নাচের দৃশ্য নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। গানটি অস্কার জেতার পর যেন এই প্রবণতা আরও বেড়েছে।

এ বার নাটু নাটুর সঙ্গে জড়িয়ে গেল বিখ্যাত কৌতুকাভিনেতা জুটি লরেল এবং হার্ডির নাম। এক অনুরাগী নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ‘নাটু নাটু’ গানে পা মিলিয়েছেন লরেল এবং হার্ডি। আসলে গত শতাব্দীর কুড়ির দশকের এই জুটির অভিনীত একটি সিনেমার ক্লিপিংয়ের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে নাটু নাটু গান। রাম চরণ বা জুনিয়র এনটিআর-এর মতো একই নৃত্যের ভঙ্গি তাঁদের নেই। কিন্তু অনুরাগীদের পছন্দ হয়েছে ভিডিয়োটির সম্পাদনা। ফলে আপাতত সেটি ভাইরাল।

তারকা থেকে শুরু করে অনুরাগীরা এই ভিডিয়োটি নেটদুনিয়ায় শেয়ার করছেন। সঙ্গে চোখে পড়েছে আকর্ষণীয় মন্তব্য। কারও মতে, লরেল ও হার্ডি অনেক আগেই ‘নাটু নাটু’র কল্পনা করেছিলেন। কেউ আবার লিখেছেন, ‘‘‘নাটু নাটু’র সঙ্গে দুই কিংবদন্তি কৌতুকাভিনেতার নাম জড়িয়ে গেল দেখে ভাল লাগছে।’’ উল্লেখ্য, ব্রিটিশ অভিনেতা স্ট্যান লরেল এবং আমেরিকান অভিনেতা অলিভার হার্ডি ১৯২০-এর দশকে জুটি বাঁধেন। কমেডিতে ভর করে নির্বাক যুগে একাধিক ছবিতে তাঁদের দেখা গিয়েছে। পরববর্তী কালে টকি’র সময়েও তাঁরা এক সঙ্গে বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE