Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Barkha Bisht Sengupta

Indraneil Sengupta-Barkha Bisht: বরখার সঙ্গে বিচ্ছেদের পরে মেয়ে মীরা কী ভাবে বিতর্ক সামলাচ্ছেন, মুখ খুললেন ইন্দ্রনীল

ইন্দ্রনীল জানালেন, বাবা-মা দু’জনেই খ্যাতনামী হওয়া সত্ত্বেও মীরা আলোচনার কেন্দ্রবিন্দু হতে পছন্দ করে না।

মেয়ের সঙ্গে বরখা এবং ইন্দ্রনীল

মেয়ের সঙ্গে বরখা এবং ইন্দ্রনীল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৫৫
Share: Save:

গত জুলাই মাসে স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেন অভিনেত্রী বরখা বিশত সেনগুপ্ত। তার কয়েক সপ্তাহ পরে ইন্দ্রনীল সেনগুপ্তও তাঁর স্ত্রীকে ‘আনফলো’ করেন। মুম্বই এবং কলকাতার ইন্ডাস্ট্রিতে খবর রটেছিল, ইন্দ্রনীল এবং তাঁর স্ত্রী বরখার দীর্ঘ ১৩ বছরের দাম্পত্যে ছেদ ধরেছে। তাঁরা এক ছাদের তলায় থাকেন না বলেও জানা গিয়েছিল। কিন্তু বরখা এবং ইন্দ্রনীল কেউ এই বিষয়ে মন্তব্য করেননি এর আগে।

সম্প্রতি ইন্দ্রনীল তাঁর বিচ্ছেদ এবং মেয়ে মীরাকে নিয়ে মন্তব্য করলেন সর্বভারতীয় সংবাদমাধ্য়মকে। ‘আরণ্যক’ ওয়েব সিরিজে কাজ করা নিয়ে সাক্ষাৎকার দেওয়ার সময়ে বরখার প্রসঙ্গ উঠতেই তিনি বললেন, ‘‘এটা আমার ব্যক্তিগত ব্যাপার। মানুষ জানতে চান জানি, কিন্তু তাঁদের বলতে চাই, এই বিষয়ে নাক গলানো উচিত নয়। এক জন অভিনেতা হিসেবে আমার শিল্পই তাঁদের আলোচ্য বিষয় হয়ে উঠুক, ব্যক্তিগত জীবন নয়।’’

তা ছাড়া তিনি এ সব চর্চা ভুলে কাজে মন দিতে চান বলে জানিয়েছেন সংবাদমাধ্যমকে। পেশার পাশাপাশি নানাবিধ গুঞ্জনে মন দেওয়া কঠিন বলে দাবি তাঁর।

তবে নিজের ১০ বছরের মেয়ে মীরাকে নিয়ে মন্তব্য করলেন মুম্বইয়ের বাঙালি অভিনেতা। তিনি জানালেন, বাবা-মা দু’জনেই খ্যাতনামী হওয়া সত্ত্বেও সে আলোচনার কেন্দ্রবিন্দু হতে পছন্দ করে না। ইন্দ্রনীলের কথায়, ‘‘খুবই বুদ্ধিমতী মেয়ে মীরা। এ সব চর্চা নিয়ে সে মাথা ঘামায় না। তাকে প্রভাবিত করছে বলে মনে হয় না আমার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE