Advertisement
৩০ নভেম্বর ২০২২
Sreemoyee

Sreemoyee: রোহিতকে বাঁচাতে ‘শ্রীময়ী’র হাতে বন্দুক, ইন্দ্রাণী গাড়ি চালানো শিখছেন কার জন্য?

নতুন বছরে নতুন ভাবে ফিরবেন ইন্দ্রাণী। তার জন্য স্কুটি থেকে গাড়ি চালানো, সবই শিখছেন

ইন্দ্রাণী হালদার।

ইন্দ্রাণী হালদার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ১৮:৫৭
Share: Save:

পর্দায় ফিরছে ‘গোয়েন্দা গিন্নি’! ধারাবাহিক ‘শ্রীময়ী’র সাম্প্রতিকতম ঝলক দেখে তেমনই মনে হচ্ছে অনুরাগীদের।
ধারাবাহিকের ফ্যান পেজে এমন বক্তব্য জানিয়েই ক্ষান্ত হননি ভক্তরা। ফোনে ‘শ্রীময়ী’ ওরফে ইন্দ্রাণী হালদারকে নাকি জিজ্ঞেসও করেছেন। এ কথা আনন্দবাজার অনলাইনকে জানিয়ে অভিনেত্রীর সোজাসাপ্টা উত্তর, ‘‘হতেও পারে!’’ সত্যিই তা-ই হচ্ছে? ইন্দ্রাণীর কথায়, ধারাবাহিকে রোহিত হারিয়ে গিয়েছে। অপহরণ করা হয়েছে তাকে। শ্রীময়ী ছাড়া আর কে-ই বা তাকে বাঁচাবে! অগত্যা স্বামীর উদ্ধারে তাকেই হাতে বন্দুক তুলে নিতে হয়েছে। সেই ভিডিয়ো ইন্দ্রাণী ভাগও করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ছোট্ট ঝলকে দেখা গিয়েছে, শ্রীময়ী তার সহকারী এবং পরিচারিকা মিঠুদিকে নিয়ে বন্দুক চালানোর প্রশিক্ষণ নিচ্ছে।

Advertisement

বন্দুক ছুঁড়তে গিয়ে দু’জনের দশা দেখার মতো! ভয়ে কেঁপে একশা! চোখ বাঁচাতে বড় চশমা। কান বাঁচাতে হেডফোন। হাতে পিস্তল। কোমরে আঁচল জড়িয়ে মাঠে নেমেছেন দুই নারী। শ্রীময়ী কোনও রকমে বন্দুক ছুঁড়তে পেরেছে। মিঠুদির অবস্থা সত্যিই শোচনীয়। সে কেবলই কেঁপে গিয়েছে। বন্দুক আর ছোড়া হয়নি। পরিত্রাহি চিৎকার করে ‘বৌদিমণি’কে ডেকে গিয়েছে শুধু! শ্রীময়ীও তাকে সাহস জুগিয়েছে, ‘‘এই তো আমি পেরেছি, তুমিও পারবে।’’ ইন্দ্রাণী আরও ফাঁস করেছেন, শ্রীময়ী নাকি এ বার ছদ্মবেশও ধরবে!

কিন্তু ইন্ডাস্ট্রিতে যে অন্য খবর! পিস্তল ছোঁড়ার পাশাপাশি ইন্দ্রাণী পুরোদমে গাড়ি চালানো শিখছেন। সেটা কার জন্য? ‘‘ওটা ‘শ্রীময়ী’র জন্য নয়। নতুন কাজের কথা চলছে। তার জন্যেই এই বিশেষ প্রশিক্ষণ। চার চাকার আগে সাইকেল, স্কুটি চালানোও শিখেছি’’, বললেন ইন্দ্রাণী। ‘রোহিত’ ওরফে টোটার মতো এ বার কি তিনিও কলকাতা-মুম্বইয়ের নিত্যযাত্রী হবেন? একেবারেই না, সাফ জবাব অভিনেত্রীর। নতুন বছরে নতুন ভাবে ফিরবেন ইন্দ্রাণী। হতে পারে তা সিরিজ কিংবা ছোট পর্দার ধারাবাহিক। তার জন্যই এত অধ্যবসায় তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.