Advertisement
৩০ মে ২০২৪
Kirtan Sequel

‘কীর্তন ২’-এর প্রস্তুতি তুঙ্গে, ছবিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার দুই পরিচিত মুখ, তাঁরা কারা?

‘কীর্তন’-এর সিক্যুয়েলের প্রস্তুতি শুরু হয়েছে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অরুণিমা ঘোষ, গৌরব চট্টোপাধ্যায় ও পরান বন্দ্যোপাধ্যায়।

Industry sources reveal that makers are planning sequel of the film Kirtan

‘কীর্তন’-এর একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৫:২১
Share: Save:

গত বছর সেপ্টেম্বর মাসে মুক্তি পেয়েছিল অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘কীর্তন’। দম্পতি এবং শ্বশুরমশাইকে নিয়ে কমেডির মোড়কে ত্রয়ীর জীবনদর্শন দর্শকের মন জয় করেছিল। শোনা যাচ্ছে, ছবিটির সিক্যুয়েলের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। তবে সেখানেও থাকছে চমক।

‘কীর্তন’-এ দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন অরুণিমা ঘোষ ও গৌরব চট্টোপাধ্যায়। অন্য দিকে গৌরবের শ্বশুরমশাইয়ের চরিত্রে ছিলেন পরান বন্দ্যোপাধ্যায়। এ বার প্রযোজনা সংস্থার তরফে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবিটির সিক্যুয়েলের প্রস্তুতি শুরু হয়েছে। সোমবার এই প্রসঙ্গে ছবির চিত্রনাট্য নিয়ে একদফা বৈঠক সেরেছেন নির্মাতারা। তবে এ বারে ছবিতে হাস্যরসের পরিমাণ বাড়াতে থাকছেন আরও দুই অভিনেতা। ছবিতে দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অনির্বাণ চক্রবর্তী ও লাবনী সরকার। যদিও এই প্রসঙ্গে এখনও নির্মাতারা কোনও তথ্য দিতে নারাজ।

Industry sources reveal that makers are planning sequel of the film Kirtan

(বাঁ দিকে) অনির্বাণ চক্রবর্তী, লাবনী সরকার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চলতি মাসেই শুরু হচ্ছে লোকসভা নির্বাচন। কিন্তু এই ছবির কাজ শুরু করতে বিশেষ একটা দেরি করতে রাজি নন নির্মাতারা। শোনা যাচ্ছে চলতি মাসের শেষেই শুরু হবে শুটিং। তবে যদি পরিকল্পনা মাফিক কাজ না এগয়, তা হলে আগামী মাসে ছবির শুটিং শুরু হওয়ার কথা।

‘কীর্তন’ ছবিতে অরুণিমার অভিনয় দর্শকের নজর কেড়েছিল। এর আগে ‘কীর্তন’ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেছিলেন, “গৌরব অসাধারণ মানুষ। আমাদের পরিচালকও দুর্দান্ত। অনেকটা বন্ধুর মতো হয়ে গিয়েছিলাম। আর যে চরিত্রে আমাকে দেখবেন দর্শক, তার সঙ্গেও কোনও না কোনও ভাবে সংযোগ স্থাপন করা যাবে। আর পরানকাকুর সঙ্গে কাজ করা তো অনবদ্য অভিজ্ঞতা।” সিক্যুয়েলে নতুন চরিত্রদের সমীকরণ কতটা জমে, তা জানার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE