Advertisement
২০ জুলাই ২০২৪
Tollywood Gossip

ইন্দ্রাশিসের দাম্পত্যে দূরত্ব? বিয়ে ভাঙার জল্পনা টলিপাড়ায়, মুখ খুললেন অভিনেতা

দু’বছর আগে সাতপাকে বাঁধা পড়েন অভিনেতা ইন্দ্রাশিস রায়। কিন্তু শোনা যাচ্ছে, অভিনেতার দাম্পত্য জীবনে সমস্যার সৃষ্টি হয়েছে।

Industry sources revealed that Tollywood actor Indrasish Roy and his wife Souravi Tarafdar might be getting separated

ইন্দ্রাশিস-সৌরভী। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৯:২৪
Share: Save:

টলিপাড়ায় সম্পর্কের সমীকরণ বোঝা বেশ কঠিন। কখন যে জল কোন দিকে গড়াবে, তা কেউ অনুমান করতে পারেন না। আরও এক বার ইন্ডাস্ট্রিতে এক তারকা দম্পতির বিচ্ছেদের খবর কানে আসছে। শোনা যাচ্ছে, অভিনেতা ইন্দ্রাশিস রায় এবং সৌরভী তরফদারের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। বৈবাহিক সম্পর্কে তাঁরা নাকি ইতি টানতে চলেছেন বলেই খবর।

ইন্দ্রাশিস দীর্ঘ দিন অভিনয়ের সঙ্গে যুক্ত। অন্য দিকে সৌরভী বেসরকারি সংস্থায় উচ্চপদে কর্মরত। দীর্ঘ ১০ বছর সম্পর্কে থাকার পর ২০২১ সালের জানুয়ারি মাসে সৌরভীকে বিয়ে করেন ইন্দ্রাশিস। সমাজমাধ্যমে বিয়ের ছবি পোস্ট করে অনুরাগীদের সুখবর জানিয়েছিলেন অভিনেতা। সব ঠিকই চলছিল। কিন্তু টলিপাড়া সূত্রে খবর, বেশ কিছু দিন ধরে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। দু’জনের সমাজমাধ্যমের পাতায় উঁকি দিলেও দেখা যাচ্ছে দীর্ঘ দিন দু’জনে একসঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। এ রকমও শোনা যাচ্ছে যে, ইন্দ্রাশিস নাকি অন্য অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলেই দাম্পত্যে চিড় ধরেছে। যদিও বিষয়টি নিয়ে দু’জনেই প্রকাশ্যে কোনও মন্তব্য করতে নারাজ।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে ইন্দ্রাশিসের সঙ্গে যোগাযোগ করা হয়। অভিনেতা অবশ্য পুরো বিষয়টাকেই গুজব বলে উল্লেখ করেন। এখন দু’জনের সম্পর্কের সমীকরণ কোন খাতে বইবে তা বলবে সময়। এই মুহূর্তে ইন্দ্রাশিস ‘জল থই থই ভালবাসা’ সিরিয়ালে অভিনয় শুরু করেছেন। পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE