Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Indubala Bhaater Hotel Controversy

জয়তীর বর্ণিত ‘সুযোগ্য গায়িকা’ কে? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন

সকাল সকাল জয়তী চক্রবর্তীর পোস্ট। যা ঘিরে শুরু বিস্তর জল্পনার। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ় থেকে কেন বাদ পড়ল গায়িকার গান?

Jayati Chakraborty felt deprived

জয়তীর পরিবর্তে সিরিজ়ে রাখা হল অন্য গায়িকার গান, কে সেই ‘সুযোগ্য’ গায়িকা? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১২:১৫
Share: Save:

কোনও খবর ছাড়াই তাঁর গান বাদ দিয়ে দেওয়া হয়েছে। বুধবার সকালে ক্ষোভ প্রকাশ করলেন সঙ্গীতশিল্পী জয়তী চক্রবর্তী। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ়ে ‘আমি একা চিনি’ নামক একটি গান গেয়েছিলেন তিনি। কিন্তু সিরিজ়টি যখন দেখতে বসেন তখন নিজের গাওয়া সেই গানটি কোনও পর্বেই শুনতে পাননি। সত্যিই কি তাঁকে না জানিয়ে সরিয়ে দেওয়া হয়েছে তাঁর গান? কী ঘটেছে? প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পরিচালক দেবালয় ভট্টাচার্য এবং সঙ্গীত পরিচালক অমিত চট্টোপাধ্যায়ের সঙ্গে।

Amit Chatterjee opens up about the incident

কী বক্তব্য সঙ্গীত পরিচালক অমিত চট্টোপাধ্যায়ের? —ছবি: ফেসবুক।

অমিতের কথায়, “আমি সিরিজ়টি মুক্তির পর আর দেখিনি। তাই বলতে পারব না, ঠিক কী ঘটেছে।” পরিচালকের হাতে গান তুলে দেওয়ার পর কি কোনও দায়িত্ব থাকে না সঙ্গীত পরিচালকের? সেই গানটি ব্যবহার হল কি হল না জানার কোনও উপায় নেই? “না বিষয়টা ঠিক তা নয়। গানটা হয়তো সিরিজ়ে নেই। কিন্তু ইউটিউবে অ্যালবামে রয়েছে। জয়তীদির গাওয়ার আগে ইক্সিতা মুখোপাধ্যায়ও এই গানটি গেয়েছিলেন। এ বার সিরিজ়ে কেন তা নেই সেটা ভাল বলতে পারবেন দেবালয়দা।” প্রসঙ্গত, ইক্সিতা সম্পর্কে সঙ্গীত পরিচালক অমিতের স্ত্রী।

এ প্রসঙ্গে দেবালয়ের মত, “২৪ মার্চ মুক্তি পাবে এই সিরিজ়ের বাকি অংশ, একেবারে বাদ দিয়ে দেওয়া হয়েছে কি না, সেটা তো তার পরেই জানাতে পারব। খুব অল্প হলেও কিন্তু আমি জয়তীদির গানটি রেখেছি। আর আমার সম্পাদনার সময় মনে হয়েছিল, ওই দৃশ্যে জয়তীদির গাওয়া গানটি ঠিক যাচ্ছে না। তবে এখনও কিছু পর্ব মুক্তি বাকি। তার আগে নিশ্চিত করে কী ভাবে বলতে পারি যে, জয়তীদির গান বাদ দিয়ে দেওয়া হয়েছে। অমিতের স্ত্রী ইক্সিতা আরও কয়েকটা গান গেয়েছে এই সিরিজ়ে।” সঙ্গীত পরিচালকের স্ত্রী গানটি গেয়েছেন বলেই কি তা হলে সিরিজ় থেকে বাদ দিয়ে দেওয়া হল জয়তীর গাওয়া সেই গান? উঠছে প্রশ্ন।

Ikkshita sung a song in Indubala Bhaater Hotel

জয়তীর পরিবর্তে অমিত চট্টোপাধ্যায়ের স্ত্রী ইক্সিতার গান রাখা হয়েছে সিরিজ়ে। —ছবি: ফেসবুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indubala Bhaater Hotel Jayati Chakraborty Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE