Advertisement
১১ মে ২০২৪
Ipshita Mukherjee

Ipshita Mukherjee: ‘দিদি নং ১’-এর মঞ্চে ফাঁস, ‘দেওর’কেই বিয়ে করছেন ঈপ্সিতা!

দু’বছরের প্রেম অর্ণব-ইপ্সিতার, বিয়ে কবে? তাড়া নেই, দাবি অভিনেত্রীর।

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঈপ্সিতা।

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঈপ্সিতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৫:২৪
Share: Save:

বিয়ের মরসুম আসতেই কি মন উড়ুউড়ু ইপ্সিতা মুখোপাধ্যায়ের! ছোট পর্দাতেও কিছু দিন আগেই বিয়ে হয়েছে তাঁর। ‘ধুলোকণা’ ধারাবাহিকে ইপ্সিতা ‘কমলিনী’। দাশগুপ্ত পরিবারের ছোট ছেলে তান ‘ওরফে’ অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়ের নতুন বউ। কনের সাজে তোলা সেই ছবি ইনস্টাগ্রামে দিয়েওছিলেন তিনি। ভারী সুন্দর লেগেছিল লাল টুকটুকে বেনারসি, সোনার গয়না, চন্দনের কলকায়। সেই রং কি বাস্তবেও খুব শিগগিরি লাগতে চলেছে অভিনেত্রীর গায়ে? আনন্দবাজার অনলাইন প্রথম ফাঁস করেছিল তাঁর আর অর্ণব বন্দ্যোপাধ্যায়ের প্রেমের কাহিনি। অবশেষে প্রকাশ্যে তাতে সিলমোহর দিলেন ইপ্সিতা।

‘দিদি নং ১’-এ এসে সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি হওয়া মানেই অজানা কাহিনি প্রকাশ্যে। ‘কেয়াপাতার নৌকো’ ধারাবাহিকের নায়িকার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। সঞ্চালিকা সরাসরি জানতে চান, ‘‘প্রথমেই কি সুখবরটা পাব?’’ কালো সালোয়ারে সেজে ওঠা সুন্দরী নায়িকা নিমেষে লজ্জা আর দ্বিধার দোলাচলে! হাসিমুখে তাঁরও জবাব, এক্ষুণি কোনও সুখবর নেই। তবে তিনি মনের মানুষের খোঁজ পেয়েছেন। ইপ্সিতা যদিও তাঁর নাম বলেননি। শুধু বলেছেন, ‘‘দুই পরিবার আমাদের সম্পর্কের কথা জানেন। বাইরের সকলেও জেনে গিয়েছেন। ‘আলো ছায়া’ ধারাবাহিকের সেট থেকে আলাপ। ওই ধারাবাহিকে আমরা ছিলাম দেওর-বউদি!’’

অভিনেত্রী জানিয়েছেন, দু’বছরের প্রেম তাঁদের। তা হলে বিয়ে কবে? তারও জবাব দিয়েছেন অভিনেত্রী। বলেছেন, ‘‘আমাদের কোনও তাড়া নেই। অভিনয় নিয়েই স্নাতকোত্তর পড়ছি। নিজেদের আরও একটু গুছিয়ে নিই। নিজেকে সংসার করার উপযুক্ত করে তুলি। তার পরে বিয়ে।’’ লজ্জা কাটতেই ইপ্সিতা অনর্গল হবু শ্বশুরবাড়ি নিয়ে। উত্তরপাড়ায় বনেদি যৌথ পরিবার অর্ণবদের। অনেক সদস্য সেখানে। ‘কমলিনী’র দাবি, তিনি এ রকম বড় পরিবারেই থাকতে চান। সবাইকে নিয়ে। এর জন্য তিনি বাজার-হাট, রান্না, দোকানপাট— সবই একটু একটু করে শিখছেন। অভিনেত্রীর কথায়, এত দিন মাকে দেখে এসেছেন গুছিয়ে সংসার করতে। এ বার তাঁর ইচ্ছে, মায়ের মতো সমস্ত দায়িত্ব পালন করার পাশাপাশি অভিনয়েও নিজেকে উজাড় করে দেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ipshita Mukherjee Arnab Banerjee Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE