Advertisement
২৬ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: নিজের মায়ের কাছে গিয়ে ক্ষমা চেয়েছি, কেন বললেন নুসরত জাহান

একাধারে অভিনেত্রী, সাংসদ এবং মা। সব কিছু হাসিমুখে সামলাচ্ছেন তিনি, নুসরত জাহান।

নুসরত জাহানের মাতৃত্ব

নুসরত জাহানের মাতৃত্ব

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৪:৫৯
Share: Save:

ঈশান জে দাশগুপ্ত। বাইরের দুনিয়ার সঙ্গে এখনও তার মুলাকাত হয়নি সে ভাবে। তবে জনপ্রিয়তায় ইতিমধ্যেই তারকাদের সঙ্গে পাল্লা দিচ্ছে নুসরত জাহান এবং যশ দাশগুপ্তের সন্তান। মায়ের দৌলতেই তার দুষ্টুমির গল্পের সঙ্গেও পরিচিত অনুরাগীরা। কিন্তু ইশানের জন্ম ঠিক কতটা পাল্টে দিল অভিনেত্রীকে? সম্প্রতি মার্লিন গ্রুপ আয়োজিত এক শীত-পার্বণে নিজেই তার প্রমাণ দিলেন ঈশান-জননী।

শ্যুটের ব্যস্ততার ফাঁকে আধ ঘণ্টার জন্য ওই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নুসরত। মঞ্চে উঠে দর্শকদের শুনিয়েছেন চার মাসের ঈশানের দৌরাত্ম্যের কাহিনি। ছোট্ট নুসরতও কি এ ভাবেই দুরন্তপনা করতেন নিজের মায়ের সঙ্গে? যশ-ঘরনির কথায়, ‘‘সে সব দিনের কথা মনে করে নিজের মায়ের কাছে গিয়ে ক্ষমা চেয়েছি আমি। বলেছি, যদি তোমাকে এ ভাবেই বিরক্ত করে থাকি, তা হলে আমায় ক্ষমা করে দিও।’’

‘মার্লিন রাইজ’-এর অনুষ্ঠানে নুসরত।

‘মার্লিন রাইজ’-এর অনুষ্ঠানে নুসরত।

একাধারে অভিনেত্রী, সাংসদ এবং মা। হাসিমুখে সবটা সামলাচ্ছেন তিনি। নুসরতের কথায়,‘‘লোকে ভাবে, বাইরের কাজ বেশি কঠিন। কিন্তু বাড়ির ভিতরে যে পরিমাণ কাজ থাকে, তা সামলাতেও ক্ষমতা থাকা দরকার। আর যখন ঘরে-বাইরে দুই-ই সামলাতে হয়… থাক সে কথা আর নাই বা বললাম মঞ্চে দাঁড়িয়ে!’’ বলতে বলতে নিজেই হেসে ফেললেন ঈশানের মা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yishaan J Dasgupta Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE