Advertisement
০১ মে ২০২৪
Tollywood Couple

তিক্ততা, বিচ্ছেদের যন্ত্রণা ভুলে এক হতেই অর্ণব-ইপ্সিতার জীবনে নতুন অতিথি

বিয়ের পর আচমকা আলদা হয়েছিল অর্ণব-ইপ্সিতার পথ। তবে নতুন বছরে এক হন তাঁরা। এ বার তাঁদের ঘরে এল নতুন এক অতিথি।

Ipsita Mukherjee and Arnab Banerjee share the picture of their new pet

মনোমালিন্য মিটিয়ে কাছাকাছি অর্ণব-ইপ্সিতা, ঘরে এল নতুন অতিথি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৯:৫৮
Share: Save:

২০২২-এর প্রথম মাসেই প্রেমিক ঈপ্সিতা মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সারেন ‘আলতা ফড়িং’-এর নায়ক অর্ণব বন্দ্যোপাধ্যায়। যদিও তার পর এল মনোমালিন্য। শোনা যাচ্ছিল, বিবাহবিচ্ছেদ হতে চলেছে তাঁদের। অর্ণবের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগও ওঠে। তবে নতুন বছরের শুরুতে পাহাড় থেকে বেড়িয়ে এসে ফের এক হলেন অর্ণব-ইপ্সিতা।এ বার আবার তাঁদের ঘরে এসেছে নতুন সদস্য। নাম চমচম। অভিনেত্রী নিজের সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন সেই সুখবর।

অর্ণব-ইপ্সিতার জীবনে এই নতুন অতিথি হল ছোট্ট একটি পার্শিয়ান বিড়াল। ছবিতে দেখা গেল, দু’জনের মাঝে বসে রয়েছে ছোট্ট চমচম। ছোট্ট বিড়াল ছানার সঙ্গে ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘আমাদের পরিবারের নতুন সদস্য।’’

‘আলো ছায়া’ ধারাবাহিকের সেটে আলাপ হয় অর্ণব- ইপ্সিতার। তার পর বন্ধুত্ব। বন্ধুত্ব গড়ায় প্রেমে, সেখান থেকে বিয়ে। কিন্তু দিন কয়েক মধ্যেই দেখা দেয় জটিলতা। তাঁদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি টলিপাড়ায়। আচমকাই পথ আলাদা হয় তাঁদের। তবে বসন্তের এক সন্ধ্যায় পাহাড়ে ঘুরতে ঘুরতে দূরত্ব কাটিয়ে ফের এক হন তাঁরা। পাহাড়ের কোলে হোটেলের বারান্দায় দাঁড়িয়ে একে অপরের দিকে তাকিয়ে একটি ঝাপসা ছবি পোস্ট করেই তাঁদের পুর্নমিলনের কথা জানান তারকা যুগল। দু’জনে ফের এক হওয়ায় খুশি অর্ণব-ইপ্সিতার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE