Advertisement
২৫ এপ্রিল ২০২৪
irrfan khan

‘নায়িকার সামনেই মেকআপ আর্টিস্টের প্রশংসায় পঞ্চমুখ ইরফান!’, মৃত্যুবার্ষিকীতে প্রকাশ্যে আনলেন সুতপা

একটি অনুষ্ঠানে গিয়ে এক জনপ্রিয় অভিনেত্রীর সামনেই প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন তাঁর রূপসজ্জার কারিগরকে। মন খুলে তাঁর সৌন্দর্যের তারিফ করেছিলেন।

ইরফানের সঙ্গে সুতপা।

ইরফানের সঙ্গে সুতপা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৪:৪০
Share: Save:

ইরফান খানকে নিয়ে স্মৃতির ভাঁড়ার অফুরন্ত স্ত্রী সুতপা শিকদারের। গত ১ বছরে তিনি অনেক কথা ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে। অনেক কথা মুখোমুখি বসে জানিয়েছেন অনুরাগীদের। দেখতে দেখতে ১ বছর অভিনেতা ‘নেই’। ক্যান্সার মাত্র ৫২ বছরে কেড়ে নিয়েছে তাঁকে। মৃত্যুবার্ষিকীতে সুতপা ফের সামনে আনলেন তাঁর ফেলে আসা দাম্পত্য। ইরফানকেই যেন মনে করালেন তাঁরই এক অজানা ঘটনা।

কী সেই ঘটনা?

সবাই নায়িকার প্রশংসায় পঞ্চমুখ হন। তাঁকে তিলে তিলে তিলোত্তমা বানানোর কারিগরেরও যে প্রশংসা প্রাপ্য, কথাটা ভাবেনই না কেউ! এমনটাও ভাবতে পেরেছিলেন ইরফান। তাই একটি অনুষ্ঠানে গিয়ে এক জনপ্রিয় অভিনেত্রীর সামনেই প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন তাঁর রূপসজ্জার কারিগরকে। মন খুলে তাঁর সৌন্দর্যের তারিফ করেছিলেন। পাশেই বসেছিলেন সেই অভিনেত্রী। তাঁরও যে প্রশংসা করতে হবে, একবারও ভাবেননি তিনি। অভিনেত্রী মুখে কিছু না বললেও মনে মনে ক্ষুণ্ণ হয়েছিলেন, এ কথা বলাই বাহুল্য।

ইরফানের এমন ভিন্ন ধারার আচরণের উদাহরণ টেনে সুতপার দাবি, ‘‘এই জন্যেই ইরফান চট করে ছবির অনুষ্ঠান, পার্টিতে যোগ দিতেন না। কারণ, প্রথাগত কথা, প্রশংসা ও করতেই পারতেন না।’’ ইরফান-ঘরনির দাবি, কোনও অনুষ্ঠানে গেলেও তাই চুপচাপ থাকতেন। কারণ তিনি জানতেন, সবাই যে ভাবে কথা বলেন তিনি সেটা বলতে পারবেন না। এতে হয়তো অনেকেই আঘাত পাবেন। ইরফান কাউকে কষ্ট দিতে চাইতেন না। সুতপা এও জানান, কম কথা বলতেন বলে সবাই অভিনেতাকে নাকি প্রচণ্ড অহঙ্কারি ভাবতেন! যদিও বিষয়টি একেবারেই তা নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood irrfan khan Sutapa Sikder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE