Advertisement
১০ মে ২০২৪
Soham Chakraborty

‘দরকার পড়লে একটু হরলিক্স খা’, সোহমের সঙ্গে খুনসুটি দেবের

বছর চারেকের ‘মাস্টার বিট্টু’-র মুখের এই সংলাপ মিম হয়ে ফিরে এসেছে ৩ দশক পরে। কিন্তু ছোট্ট বিট্টু আর ছোট্টটি নেই। এখন তিনি সোহম চক্রবর্তী।

সোহম এবং দেব।

সোহম এবং দেব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৩:২১
Share: Save:

‘মা একটু হরলিক্স দাও না, চেটে চেটে খাব’

বছর চারেকের ‘মাস্টার বিট্টু’-র মুখের এই সংলাপ মিম হয়ে ফিরে এসেছে ৩ দশক পরে। কিন্তু ছোট্ট বিট্টু আর ছোট্টটি নেই। এখন তিনি সোহম চক্রবর্তী। টলিউডের নায়ক, তৃণমূলের নেতা। ২ পুত্রসন্তানের বাবাও বটে। তা বলে কি বাংলার ‘হরলিক্স বয়’-এর জীবন থেকে ফিকে হয়ে যাবে ‘হরলিক্স’-এর মহিমা? কভি নেহি! তাই সোহমের সতীর্থই তাঁকে মনে করিয়ে দিচ্ছেন করোনা থেকে বাঁচতে হরলিক্সের উপকারিতার কথা।

গত বছরে বিবাহ বার্ষিকী উপলক্ষে করা সোহমের একটি পোস্ট আচমকাই ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। স্ত্রী তনয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। অভিনেতা জানিয়েছিলেন, দাম্পত্য জীবনের অষ্টম বছরে পা রেখেছেন তাঁরা। সোহমের এই পোস্টে শুভেচ্ছা এবং ভালবাসা জানিয়েছিলেন দেব। অবশ্য শুধু শুভেচ্ছাবার্তা দিয়েই থেমে যাননি। তার আগে বন্ধুকে বাতলে দিয়েছিলেন করোনা থেকে বাঁচার উপায়। দেব লিখেছিলেন, ‘আরও ৮০ বছর কাটানোর জন্য সাবধানে থাক। বেশি বেরোস না। নিজের খেয়াল রাখ। দরকার পড়লে একটু হরলিক্স খা'।

সোহমের সেই পোস্ট।

সোহমের সেই পোস্ট।


সোহমের এই পোস্টটি নতুন করে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। রাজনীতির ময়দান, স্টুডিয়ো পাড়ার লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে সাংসদ-অভিনেতার এই খুনসুটি হাসির খোরাক জুগিয়েছে নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor dev Soham Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE