Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ক্যানসারের বিরুদ্ধে লড়াই করার শক্তি জুগিয়েছেন অনুরাগীরাই, টুইটারে অকপট ইরফান

সংবাদ সংস্থা
মুম্বই ০৩ এপ্রিল ২০১৯ ১৯:৪৩
ইরফান খান। —ফাইল চিত্র।

ইরফান খান। —ফাইল চিত্র।

দুঃসময়ে পাশে থেকেছেন অনুরাগীরা। অফুরন্ত ভালবাসা দিয়েছেন। তাঁদের জন্যই আজ ফিরে আসতে পেরেছেন। অকপট স্বীকারোক্তি অভিনেতা ইরফান খানের

গত এক বছর ধরে লন্ডনে ক্যানসারের চিকিত্সা চলছিল ইরফানের।এখনও চিকিত্সাধীন । তবে আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি। তার মধ্যেই অনুরাগীদের কৃতজ্ঞতা জানালেন।

অনুরাগীদের উদ্দেশে বুধবার টুইটারে ইরফান লেখেন, “জীবনে জয়ী হওয়ার সাধনায় মাঝে মধ্যে ভালবাসার গুরুত্ব ভুলে যাই আমরা। তবে দুর্বল সময় আমাদের তা মনে করিয়ে দেয়। জীবনের পরবর্তী ধাপে পা রাখার আগে তাই খানিক ক্ষণ থমকে দাঁড়াতে চাই আমি। অফুরন্ত ভালবাসা দেওয়ার জন্য এবং পাশা থাকার জন্য আপনাদের সকলকে কৃতজ্ঞতা জানাতে চাই। আপনাদের এই ভালবাসাই আমার যন্ত্রণায় প্রলেপ দিয়েছে। তাই ফের আপনাদের কাছেই ফিরছি। অন্তর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি সকলকে।”

Advertisement

ইরফানের ফিরে আসার খবরে খুশি বলিউডও। সোশ্যাল মিডিয়ায় অনেকেই ইতিমধ্যে তাঁকে নতুন করে স্বাগত জানিয়েছেন। যাঁদের মধ্যে অন্যতম হলেন রিচা চাড্ডা, স্বরা ভাস্কর, বিনয় পাঠক এবং আয়ুষ্মান খুরানা। ইরফানকে নিজের অনুপ্রেরণা বলে জানান আয়ুষ্মান। অনেক দিন পর একটা ভাল খবর পেলেন বলে জানান বিনয় পাঠক।

ইরফানের টুইট।

আরও পড়ুন: কেন প্যাকআপের পরেও পরিচালকের রান্নাঘরে ফিরে ফিরে আসেন সম্পূর্ণা​

আরও পড়ুন: এনসিসি ক্যাডেট, মার্শাল আর্টে দক্ষ, মিস সুপারইন্টারন্যাশনাল এই নায়িকার ডেবিউ হল বলিউডে​

গত বছর মার্চে প্রথম ‘নিউরোএন্ডোক্রিন টিউমার’-এ আক্রান্ত হওয়ার কথা ঘোষণা করেন ইরফান খান। তার পর থেকে আর জনসমক্ষে দেখা যায়নি তাঁকে। মাঝে দীপাবলী উপলক্ষে দেশে ফিরেছিলেন। তার পর এ বছর ফেব্রুয়ারি মাসে দেখা মেলে তাঁর। খুব শীঘ্র ফের ছবিতে ফিরছেন তিনি। করিনা কপূরের সঙ্গে ‘হিন্দি মিডিয়াম-২’ছবির শুটিং শুরু করতে চলেছেন বলে জানা গিয়েছে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

আরও পড়ুন

Advertisement