Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩

পর্নোগ্রাফি ওয়েবসাইট বন্ধের পক্ষেই সওয়াল ইরফানের

পর্নোগ্রাফিক ওয়েবসাইটের নিষেধাজ্ঞার সরকারি সিদ্ধান্তে যখন তোলপাড় গোটা দেশ, তখন বলিউডই বা পিছিয়ে থাকবে কেন? আর তাই এক এক করে মুখ খুলছেন অনেক শিল্পীই। সোনম কাপুর, রামগোপাল ভার্মার পর এ বার মুখ খুললেন ইরফান খান।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৫ ০০:০০
Share: Save:

পর্নোগ্রাফিক ওয়েবসাইটের নিষেধাজ্ঞার সরকারি সিদ্ধান্তে যখন তোলপাড় গোটা দেশ, তখন বলিউডই বা পিছিয়ে থাকবে কেন? আর তাই এক এক করে মুখ খুলছেন অনেক শিল্পীই। সোনম কাপুর, রামগোপাল ভার্মার পর এ বার মুখ খুললেন ইরফান খান। শুধু যে এই বিষয়ে প্রতিক্রিয়া দিলেন তা নয়, সরকারি সিদ্ধান্তের নড়বড়ে হাল নিয়েও কড়া সমালোচনা করলেন তিনি।

এক বার নিষেধাজ্ঞা জারি এবং পরমুহূর্তে তা প্রত্যাহার করার সরকারি সিদ্ধান্তের তীব্র বিরোধিতা করেন নায়ক। তাঁর কথায়, ‘‘স্বাধীনতা ভাল, সমাজের যে কোনও বিষয় নিয়ে জানতে চাওয়ার অধিকারও সকলের আছে। কিন্তু সব বিষয় জানা ও দেখার প্রবণতা সব থেকে বেশি সমস্যায় ফেলছে অপ্রাপ্তবয়স্কদের বাবা-মায়েদের।’’ তাই এ ধরনের সামাজিক সমস্যার সমাধানে সরকারেরই এগিয়ে আসা উচিত বলে মনে করেন তিনি। তাঁর দাবি, শুধুমাত্র ‘চাইল্ড পর্নোগ্রাফিক ওয়েবসাইট’এর ওপর নিষেধাজ্ঞা নয়, এই ধরনের সমস্ত ওয়েবসাইটই বন্ধ করে দেওয়া উচিত। ইরফান মনে করেন, পর্ন দৈনন্দিন জীবনেও ভয়ঙ্কর প্রভাব ফেলছে। পর্নের ক্রমবর্দ্ধমান বাজার ব্যক্তিগত আবেগ ও অনুভূতিকেকেও নিম্নমানের করছে বলে মত ইরফানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.