Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

‘আমার হৃৎপিণ্ড বন্ধ হয়ে গিয়েছিল’, কী হয়েছে কঙ্কনার?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩১ জানুয়ারি ২০২১ ১৮:১৪
কঙ্কনা সেনশর্মা

কঙ্কনা সেনশর্মা

চোখের সামনে হঠাৎ সেই মানুষটাকে দেখলে এমনটাই হয় বোধ হয়। চাইলেও যে মানুষটাকে আর কাছে পাওয়া সম্ভব নয়, রাস্তায় চলতে চলতে অজ্ঞাতসারে যদি হঠাৎ সেই মানুষটার মুখ চোখের সামনে চলে আসে? হৃৎপিণ্ড যেন বন্ধ হয়ে যায় কয়েক মুহূর্তের জন্য। তেমনটাই হল কঙ্কনা সেনশর্মার সঙ্গে। পথ চলতে চলতে আচমকা দেখা মিলল প্রয়াত অভিনেতা ইরফান খানের।

না, তিনি নেই। ফিরবেনও না। কিন্তু তাঁকে স্মরণ করার জন্য রয়ে গিয়েছে তাঁর অজস্র কাজ। আর চলচিত্র জগতে তাঁর অবদানকে কৃতিত্ব দিতেই মুম্বইয়ের বান্দ্রায় একটি পুরনো বাড়ির দেওয়ালে তাঁর ছবি আঁকলেন দুই শিল্পী। বিকাশ বন্সাল ও রঞ্জিত দাহিয়া। সেই ছবিতেও তাঁরা ইরফানের চোখ দু’টিকে হুবহু মিলিয়ে দিতে পেরেছেন। যেন প্রচুর কথা বলছে ‌ইরফানের দু’জোড়া চোখ। কোঁচকানো ভুরু। চিন্তায় মগ্ন ইরফান।

শনিবার সেই চোখ দু’টির সামনে পড়ে গিয়েছিলেন কঙ্কনা। নিজের প্রয়াত সহ-অভিনেতার সেই ছবিটি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখলেন, ‘আজ, বান্দ্রায়। আমার হৃৎপিণ্ড বন্ধ হয়ে গিয়েছিল'।এই ছবিটি এর আগে অভিনেত্রী নিমরত কৌরও পোস্ট করেছিলেন। ‘লাঞ্চবক্স’ ছবিতে ইরফানের সহ অভিনেত্রী সবাইকে মনে করিয়েছেন, ২০২০ সালে ইরফানের মতো এক জন অসামান্য মানুষ ও অভিনেতাকে হারিয়েছে এই দেশ।

Advertisement

‘ডেডলাইন: সির্ফ ২৪ ঘণ্টে’, ‘লাইফ ইন আ মেট্রো’, ‘তলভার’— ছবিতে এক সঙ্গে কাজ করেছেন ইরফান ও কঙ্কনা। জুটি হিসেবে এই দু’জন জনপ্রিয়তা লাভ করেছিলেন অনুরাগ বসু পরিচালিত ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির পর থেকে।

আরও পড়ুন

Advertisement