Advertisement
০৩ মে ২০২৪
Gantchhora

খড়ির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পূর্ণাকে! কী উত্তর দিলেন নায়িকা?

টলিপাড়ায় অনেক দিন ধরেই চলছে জল্পনা। আসতে চলেছে ‘গাঁটছড়া’র হিন্দি সংস্করণ। মুখ্যচরিত্রে দেখা যেতে পারে স্বীকৃতিকে?

‘গাঁটছড়া’র হিন্দি সংস্করণে নাকি খড়ির চরিত্রে দেখা যাবে ‘খেলাঘর’ ধারাবাহিকের পূর্ণা অর্থাৎ স্বীকৃতি মজুমদারকে।

‘গাঁটছড়া’র হিন্দি সংস্করণে নাকি খড়ির চরিত্রে দেখা যাবে ‘খেলাঘর’ ধারাবাহিকের পূর্ণা অর্থাৎ স্বীকৃতি মজুমদারকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৭:৫৭
Share: Save:

‘ইষ্টি কুটুম’, ‘শ্রীময়ী’ থেকে ‘মিঠাই’— বাংলা ধারাবাহিকের হিন্দি সংস্করণ বেশ অনেক দিন হল দর্শক দেখছেন ছোট পর্দায়। বিশেষত জনপ্রিয় চরিত্রগুলিকে নতুন ভাবে দর্শকের সামনে উপস্থাপনার চল বেশ কিছু দিন ধরেই শুরু হয়েছে। স্টুডিয়োপাড়ায় নতুন গুঞ্জন, এ বার হিন্দিতে আসতে চলেছে ঋদ্ধি আর খড়ির প্রেমের কাহিনি।

‘গাঁটছড়া’র হিন্দি সংস্করণে নাকি খড়ির চরিত্রে দেখা যাবে ‘খেলাঘর’ ধারাবাহিকের পূর্ণা অর্থাৎ স্বীকৃতি মজুমদারকে। বেশ কিছু দিনই এই খবরে সরগরম টলিপাড়া। কিন্তু সত্যিই কি তাই? এই প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় স্বীকৃতির সঙ্গে। অভিনেত্রী বলেন, “আমি এখন ঘুরতে এসেছি। হিন্দি ‘গাঁটছড়া’ বিষয়ে আমার কাছে কোনও খবর নেই।”

সূত্র বলছে, ইতিমধ্যেই কলকাতা থেকে বাছাই করা কিছু নাম মুম্বইয়ের একটি প্রযোজনা সংস্থাকে জানানো হয়েছে। কিন্তু সেখান থেকে এখনও কোনও সদুত্তর আসেনি। অন্য দিকে ‘খেলাঘর’ ধারাবাহিকের হাত ধরেই পর্দায় হাতেখড়ি স্বীকৃতির। পেয়েছেন বিপুল জনপ্রিয়তাও। কয়েক মাস হল শেষ হয়েছে ধারাবাহিক। মেগা শেষ হতেই নায়িকা পাড়ি দিয়েছেন হিমাচলে। আপাতত তিনি ছুটির মুডে। শনিবার কলকাতায় ফিরবেন স্বীকৃতি। তার পরই জানা যাবে আদৌ তিনি এমন কোনও ধারাবাহিকের অংশ হচ্ছেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE