Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ambarish Bhattacharya

Ambarish Bhattacharya: কোন নায়িকার জন্য অম্বরীশ আরও ১০০ বছর অপেক্ষা করতে রাজি?

সৌরভকে সাবধান করে ভাস্বরের টিপ্পনি, ‘‘আপনি ভুলে যাবেন না অম্বরীশ খুব ভাল অভিনেতা!’’

অম্বরীশ ভট্টাচার্য।

অম্বরীশ ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২১ ১৬:৪৯
Share: Save:

দর্শকমহলে তুমুল জনপ্রিয়। প্রেম তাঁর জীবনে আসেনি, এমনও নয়। তবু কেন অবিবাহিত অম্বরীশ ভট্টাচার্য? আনন্দবাজার অনলাইনকে একাধিক সাক্ষাৎকারে ধারাবাহিক ‘খড়কুটো’র ‘পটকা’ বলেছেন, ‘‘বিয়ের বাঁধনে জড়াতে রাজি নই। স্বাধীনতা হীনতায় কে বাঁচিতে চায়?’’ এ দিকে রিয়্যালিটি শো বলছে অন্য কথা। এক নায়িকার জন্য নাকি ১০০ বছর অপেক্ষা করতে রাজি অম্বরীশ। তিনি রিমঝিম মিত্র!

জি বাংলার রিয়্যালিটি শো ‘দাদাগিরি’র পুরনো একটি পর্ব সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল। সেখানেই ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে খেলতে এসেছিলেন অম্বরীশ, রিমঝিম, সুদীপ্তা চক্রবর্তী, মৈত্রেয়ী ভট্টাচার্য, রূপাঞ্জনা মৈত্র, ভাস্বর চট্টোপাধ্যায়। খেলতে খেলতে আকারে-ইঙ্গিতে অম্বরীশ বুঝিয়ে দেন, তিনি রিমঝিমকে ভালবাসেন। সরাসরি ‘দাদা’র কাছে স্বীকারও করেন, ‘’১০ বছর কেন! আমি রিমঝিমের জন্য আরও ১০০ বছর অপেক্ষা করতে রাজি।’’

ঠিক তখনই আরও একটি ঘটনা জানিয়ে উপস্থিত সবাইকে চমকে দেন ভাস্বর। তাঁর দাবি, ‘‘এর আগে জি বাংলার আরেকটি রিয়্যালিটি শো (দিদি নং ১)-এ অম্বরীশকে আমরা একজন মেয়ের হাতে তুলে দিয়েছিলাম। তার সঙ্গে মালাবদলও হয়ে গিয়েছিল। শেষে মেয়েটিকে আর পাত্তাই দিল না!’’ ভাস্বরের এই কথায় বিস্মিত সৌরভও। কেন অম্বরীশ মেয়েটিকে মেনে নেননি? জানতে উৎসুক তিনিও। তখনই অভিনেতার সাফ জবাব, ‘‘মালা পরিয়েছিলাম। কিন্তু রাতে একজনের মুখ মনে পড়ল।’’ সঙ্গে সঙ্গে পাল্টা প্রশ্ন ভাস্বরের, রিমঝিম? অম্বরীশ উত্তরে ইশারায় দেখিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

অম্বরীশের জবাব শুনেই লজ্জায় লাল রিমঝিম। পটকার প্রেম নিবেদনে আপ্লুত উপস্থিত দর্শকেরা। সেট জুড়ে হাততালির ঝড়। তার মধ্যেই ‘দাদা’র কৌতূহল, ‘‘এটাই সত্যি.... নাকি?’’ অম্বরীশ সম্মতি জানিয়ে সঙ্গে সঙ্গে বলেন, তিনি মন থেকে বলছেন। এর পরেই সৌরভকে সাবধান করে ভাস্বরের টিপ্পনি, ‘‘আপনি ভুলে যাবেন না, অম্বরীশ খুব ভাল অভিনেতা!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE