Advertisement
৩০ নভেম্বর ২০২২
Mouni Roy

বাংলা সিনেমায় পা দিতে চলেছেন মৌনী রায়! নতুন ছবির নায়ক কে?

হিন্দি ছবিতে তিনি এখন পরিচিত মুখ। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সৌজন্যে এই মুহূর্তে সাফল্যের মধ্যগগনে মৌনী রায়। এ বার টলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী?

বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন মৌনী?

বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন মৌনী? ফাইল-চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১০:৫১
Share: Save:

আরব সাগরের পারে জমিয়ে বসেছেন। প্রায় ১৬ বছর হয়ে গেল ইন্ডাস্ট্রিতে। অক্ষয় কুমারের ছবি ‘গোল্ড’-এর হাত ধরে হিন্দি সিনেমায় অভিষেক হয় অভিনেত্রী মৌনী রায়ের। প্রবাসী বাঙালি তিনি। তাই হিন্দিতেই কাজ করে এসেছেন এত দিন। তবে যতই প্রবাসে বাস হোক না কেন, আদতে তো তিনি বাঙালি। তাই কলকাতার প্রতিও তেমনই টান নায়িকার। এক দিকে ‘ব্রহ্মাস্ত্র’র মারকাটারি সাফল্য তার মধ্যেই কলকাতায় ঘুরে গেলেন অভিনেত্রী। একটি বিজ্ঞাপনে তাঁকে দেখেও ফেলেছেন দর্শক। নাচের রিয়্যালিটি শোয়ে বিশেষ অতিথি হিসাবেও নজর কেড়েছিলেন। তবে কি এ বার টলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী?

Advertisement

মৌনীর কলকাতা সফর উসকে দিয়েছিল এমন অনেক প্রশ্ন। উত্তর খুঁজল আনন্দবাজার অনলাইন। সূত্র বলছে খুব শীঘ্রই নাকি বাংলা ছবিতে দেখা যাবে মৌনীকে। আসছে রক্তিম চট্টোপাধ্যায় প্রযোজিত, অঙ্কুশ হাজরা নিবেদিত নতুন ছবি ‘মির্জা’। এই ছবির হাত ধরেই নাকি বাংলা ছবিতে অভিষেক ঘটতে চলেছে মৌনী রায়ের। ছবিতে একটি বিশেষ গানের জন্য ফোন গিয়েছে নায়িকার কাছে। না, এখনও অভিনেত্রীর তরফ থেকে চূড়ান্ত কিছুই জানানো হয়নি।

বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে খলনায়কের নাম। অঙ্কুশের বিপরীতে খলনায়ক হিসাবে দর্শক দেখবেন দিব্যেন্দু ভট্টাচার্যকে। ‘ধানবাদ ব্লুজ’-সহ একাধিক সিরিজে তাঁকে দেখেছেন দর্শক। নায়ক, খলনায়ক প্রকাশ্যে এলেও এই ছবিতে নায়িকা কে হবেন? তা এখনও ঠিক হয়নি। মৌনী-সহ আর কী কী চমক দেখা যাবে অঙ্কুশের এই নতুন ছবিতে, এখন সেটাই দেখার অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.