Advertisement
২৭ নভেম্বর ২০২২
Arjun Kapoor

গ্যালারিতে কপোত-কপোতী, অর্জুনের বহু দিনের শখ মেটালেন মালাইকা

প্রেমিকার সঙ্গে ফুটবল ম্যাচ দেখবেন— স্বপ্ন ছিল অর্জুনের। সেই সাধ মিটল অবশেষে। মালাইকার সঙ্গে প্রিয় ফুটবল দলের ম্যাচ জেতার আনন্দ ভাগ করে নিলেন নায়ক।

গ্যালারিতে বসে ফুটবল ম্যাচ দেখছেন অর্জুন-মালাইকা।

গ্যালারিতে বসে ফুটবল ম্যাচ দেখছেন অর্জুন-মালাইকা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৬:৪৭
Share: Save:

প্রেমিকাকে নিয়ে ফুটবল ম্যাচ দেখতে যাবেন, বহু দিনের ইচ্ছে ছিল অর্জুন কপূরের। সেই শখ মিটল বৃহস্পতিবার। ৬ অক্টোবর চেলসির খেলা দেখতে গ্যালারিতে পাশাপাশি মালাইকা অরোরা আর অর্জুন। প্রেমঘন মুহূর্ত ভাগ করে নিলেন নায়ক। একগুচ্ছ ছবি ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়।

Advertisement

খেলার ভিডিয়োও করেছেন অর্জুন গ্যালারিতে বসে। ফুটবল ম্যাচ দেখছেন, আবার মুখে রোদ পড়ে ঝলমলে প্রেমিকার দিকেও ফিরে ফিরে চেয়েছেন। চুম্বন এঁকে দিয়েছেন মালাইকার মাথায়। সে ছবিও ক্যামেরায় ধরা দিল। একসঙ্গে নিজস্বী তুলেছেন জুটিতে। শেষ ছবিতে উচ্ছ্বসিত অর্জুন, হাতে ধরা টিকিট।

ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে অর্জুন লিখেছেন, ‘বহু দিনের শখ পূরণ হল। চেলসি এফসি-র সকলকে ধন্যবাদ, ওঁকে নিয়ে খেলা দেখার সুযোগ করে দেওয়ার জন্য। আমরা ৩-০ গোলে জিতেছি। সেই আনন্দে লাফানোর সময় পাশে কাউকে পেয়েছি, এ-ই পরম সৌভাগ্য’! এর পর অর্জুনের ইঙ্গিত, ‘পাশে কে আছে দেখার জন্য পর পর ছবি দেখুন’। আর অবশ্যই, পাশে ছিলেন প্রেমিকা মালাইকা। সব ছবিতেই তাই অর্জুনের মুখের হাসিতে হাজার ভোল্টের আলো।

মালাইকা আর অর্জুন ২০১৯ সাল থেকে সম্পর্কে আছেন। যদিও আনুষ্ঠানিক ভাবে সম্পর্ককে সিলমোহর দেননি এখনও। একসঙ্গে বহু জায়গায় যান, জীবন উপভোগ করেন দু’টিতে। তবে সব সময়ে গায়ে গায়ে লেপ্টে থাকেন এমনও নয়। কর্মজীবনের ব্যস্ততার মাঝে ঝরঝরে বন্ধুত্ব ধরে রেখেছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.