Advertisement
০২ মে ২০২৪
Kartik Aryan

Dostana 2: ‘অপেশাদার’ কার্তিক, নায়ক বাদ পড়ার পরে কোথায় দাঁড়িয়ে দোস্তানা ২?

কার্তিক আরিয়ান বাদ পড়ার পর অনেক দিন বন্ধ ছিল ‘দোস্তানা ২’-র কাজ। কিন্তু তার পর? এখন কী ভবিষ্যৎ এই নতুন ছবির?

 দোস্তানা ২-এর ভবিষ্য কী?

দোস্তানা ২-এর ভবিষ্য কী?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ১৫:৩৫
Share: Save:

‘দোস্তানা ২’-র ভবিষ্যৎ কী? দর্শকমনে এই প্রশ্ন অনেক দিনের। গত বছর বিবৃতি জারি করে নতুন করে ছবির অভিনেতা বাছাইয়ের কথা ঘোষণা করেছিলেন প্রযোজক কর্ণ জোহর। বলিপাড়ার কানাঘুষো বলেছিল, এক মাস শ্যুটিং করার পরেও অপেশাদার আচরণের কারণেই নায়ক কার্তিক আরিয়ানকে ছবি থেকে বাদ দিয়ে দেন পরিচালক। দু’জনের মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছিল তার পরেই। তা হলে এখন কোথায় দাঁড়িয়ে পরিস্থিতি?

মুম্বই সংবাদমাধ্যমের খবর, ‘দোস্তানা ২’-এর কাজ ফের শুরুর পথে প্রযোজক কর্ণ জোহর। ‘দোস্তানা’র সিক্যুয়েলে যুক্ত হয়েছেন অক্ষয় কুমার। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জাহ্নবী কপূর, লক্ষ লালওয়ানিকে। পুরো দলকেই নাকি নতুন ভাবে সাজাচ্ছেন প্রযোজক। বলিউডের ‘খিলাড়ি’ ছবিতে এলে কিছুটা বদল তো আসারই কথা।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থা সূত্রে দাবি, অক্ষয় এই ছবিতে যুক্ত হওয়ায় ছবির ক্যানভাস আরও বড় আকারে ভাবতে হচ্ছে প্রযোজক-পরিচালককে। কিছু কিছু ক্ষেত্রে চিত্রনাট্য, গল্পে পরিবর্তনও আনতে হচ্ছে। দিন কয়েক হল চূড়ান্ত হয়েছে চিত্রনাট্য। এ দিকে, অক্ষয় প্রথমে সি শঙ্করন নায়ারের জীবনীচিত্রের কাজ শেষ করবেন। তার পরে যোগ দেবেন ‘দোস্তানা ২’-এর শ্যুটিংয়ে। নভেম্বর থেকে শুরু হবে ছবির কাজ। কমেডি দৃশ্যের শ্যুটিং হবে লন্ডনে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Kartik Aryan Karan Johar Akshay Kumar Dostana2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE