Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Durnibar Saha

Durnibar Saha: পরকীয়ার জের, বিচ্ছেদের পথে হাঁটছেন দুর্নিবার-মীনাক্ষি?

বছর না ঘুরতেই এমন কী হল যে, এখন বিচ্ছেদ ছাড়া আর কিছুই ভাবতে পারছেন না দুর্নিবার-মীনাক্ষি? টলিপাড়ায় গুঞ্জন, নতুন সম্পর্কে জড়িয়েছেন গায়ক।

বিয়ে ভাঙছে দুর্নিবার-মীনাক্ষির?

বিয়ে ভাঙছে দুর্নিবার-মীনাক্ষির? গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ২১:৩৯
Share: Save:

বিয়ে ভাঙছে দুর্নিবার সাহার? এই গুঞ্জনেই আপাতত সরগরম টলিপাড়া। ইদানীং দুর্নিবার-মীনাক্ষির দাম্পত্যকলহ চরমে। শোনা যাচ্ছে, এখন তা এমন জায়গায় পৌঁছেছে যে, বাড়ি থেকে বেরিয়ে যেতে বাধ্য হয়েছেন মীনাক্ষি। ঘনিষ্ঠ মহলের খবর, নতুন সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার। তার জেরেই এই পরিস্থিতি।

Advertisement

একসঙ্গে কাজের সূত্রে আলাপ দু’জনের। ২০১৭-য় আইনি বিয়ে। ২০২১-এ ঢাক-ঢোল পিটিয়ে সামাজিক বিয়েটাও সেরে ফেলেন । বিয়ের দিন মীনাক্ষি পরেছিলেন লাল বেনারসি, দুর্নিবার ধুতি-পাঞ্জাবি। আইবুড়ো ভাত, সঙ্গীত, মেহেন্দি, বৌভাত সবই হয়েছিল নিয়ম মেনে। বিয়ের ভোজে মেনুও ছিল বেশ লম্বা। জুটিকে ‘মেড ফর ইচ আদার’ বলেছিলেন অনেকেই।

একটা সময় কর্তাকে ফোন করলে হয় বেজে যেত, কিংবা ফোন ধরতেন গিন্নি। বছর না ঘুরতেই এমন কী হল যে, বিচ্ছেদ ছাড়া আর কিছুই ভাবতে পারছেন না তাঁরা?

আনন্দবাজার অনলাইনের থেকে মীনাক্ষির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘এ বিষয়ে আমি কোনও কথা বলব না।’’ ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল দুর্নিবারের সঙ্গেও। তাঁর ফোন বেজে যায়। গানের জগতে খুব কম সময়েই পরিচিতি পেয়েছেন দুর্নিবার। তাঁর ইউটিউব চ্যানেলও জনপ্রিয়তা পেয়েছে যথেষ্টই। ইমন চক্রবর্তী, জয়তী চক্রবর্তীর সঙ্গে তাঁর গান প্রশংসিত হয়েছে। সে সবের মধ্যেই ব্যক্তিগত জীবনে এই ছন্দপতন।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.