Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সত্যিই কি ফের বিয়ে করতে চলেছেন হৃতিক-সুজান?

ডিভোর্সের পরও তাঁদের বন্ধুত্ব বদলায়নি এতটুকু। দুই ছেলেকে নিয়ে হঠাত্ ডিনারের প্ল্যান, সিনেমা দেখা বা বিদেশ ভ্রমণ— সবই চলছিল নিয়ম মেনেই।

নিজস্ব প্রতিবেদন
১৬ জানুয়ারি ২০১৮ ১৬:০৪
Save
Something isn't right! Please refresh.
হৃতিক রোশন এবং সুজান খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

হৃতিক রোশন এবং সুজান খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Popup Close

২০১৪। বিবাহ বিচ্ছেদ হয়েছিল হৃতিক রোশন এবং সুজান খানের। সে সময় তাঁদের বাল্যপ্রেমের এ হেন সমাপ্তিতে বেশ অবাক হয়েছিল সিনে মহল।

কিন্তু ডিভোর্সের পরও তাঁদের বন্ধুত্ব বদলায়নি এতটুকু। দুই ছেলেকে নিয়ে হঠাত্ ডিনারের প্ল্যান, সিনেমা দেখা বা বিদেশ ভ্রমণ— সবই চলছিল নিয়ম মেনেই।

এই কয়েক বছরে হৃতিক যতবার বিপদে পড়েছেন, পাশে দাঁড়িয়েছেন সুজান। ছবি ফ্লপ হলে মরাল সাপোর্ট দিয়েছেন। কয়েক মাস আগেও কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক নিয়ে হেডলাইনে ছিলেন হৃতিক। বিতর্কের জল আদালত পর্যন্ত গড়িয়েছিল। সে সময়ও প্রকাশ্যে তিনি পাশে পেয়েছিলেন সুজানকে। দিন কয়েক আগে হৃতিকের জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় বেশ ঘটা করে উইশ করেন সুজান।

Advertisement

আরও পড়ুন, ‘বিশ্বাস করুন, আমি বেকার, আমার কাছে কোনও কাজ নেই’

ফলে ডিভোর্সের পরও হৃতিক-সুজানের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। ফের তাঁরা বিয়ে করতে পারেন বলেও খবর শোনা যাচ্ছে। ডেকান ক্রনিকালের খবর অনুযায়ী, এই প্রাক্তন দম্পতির এক বন্ধু সম্প্রতি সাংবাদিকদের বলেন, ‘‘ওদের সম্পর্কের মধ্যে যে সব বিষয় নিয়ে সমস্যা ছিল সেগুলো ওরা বুঝতে পেরেছে। ওদের একটু সময় দিন। আবার ওদের একসঙ্গে দেখতে পাবেন।’’

আরও পড়ুন, ‘২০ বছর বয়স পর্যন্ত মেনস্ট্রুয়েশান কী আমি জানতাম না’

সত্যিই হৃতিক-সুজান ফের বিয়ে করবেন কি না, তা নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। তবে তাঁদের বন্ধুত্ব দেখে এই সম্ভাবনার কথা উড়িয়েও দিচ্ছেন না বলি মহলের একটা বড় অংশ।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন



Tags:
Hrithik Roshan Sussanne Khan Celebrity Gossip Celebrities Bollywoodহৃতিক রোশনসুজান খান
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement