Advertisement
০১ মে ২০২৪
Leonardo DiCaprio

সত্যিই কি প্রেম করছেন লিওনার্দোর সঙ্গে? খোলসা করলেন মডেল নীলম গিল

মাস কয়েক আগে ইটালির সার্ডিনিয়ায় একান্তে সূর্যস্নাত হতে দেখা যায় লিওনার্দো ও নীলমকে। তার পর থেকে ছড়িয়ে পড়ে তাঁদের প্রেমের গুঞ্জন। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন নীলম।

Is leonardo dicaprio dating Neelam Gill? indian origin british model reveals the truth

(বাঁ দিকে) লিওনার্দো ডি ক্যাপ্রিও। নীলম গিল(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস এঞ্জেলেস শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৭:০০
Share: Save:

এমনিতেই এক নারীতে মন টেকে না ‘টাইটানিক’ তারকার। বেশ কিছু দিন ধরেই গুঞ্জন অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিওর প্রেমজীবন নিয়ে। ২০ বছরের ছোট ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ মডেল নীলম গিলের প্রেমে পড়েছেন তারকা। বেশ কয়েক মাস ধরেই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। ঘটনার সূত্রপাত হয় কান চলচ্চিত্র উৎসবের সময় থেকে। একসঙ্গে উৎসবে এই যুগলকে দেখা যায়। তার পর থেকেই দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। বেশ কয়েক মাস ধরেই এই জল্পনা জিইয়ে রাখার পর অবশেষে মুখ খুললেন নীলম।

মাস কয়েক আগে ইটালির সার্ডিনিয়ার একান্তে ইয়টে সূর্যস্নাত হতে দেখা যায় তাঁদের। তার পর থেকেই গাঢ় হয় গুঞ্জন। এ বার লিওনার্দোর সঙ্গে সম্পর্কে গুজব উড়িয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নীলম সাফ জানান, তাঁরা শুধুই বন্ধু। নীলম লেখেন, ‘‘আমি লিওনার্দো ডি ক্যাপ্রিওর নতুন প্রেমিকা নই। আসলে, আমি তাঁর ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সম্পর্কে রয়েছি। অনেক মাস ধরেই আছি। আমাদের একসঙ্গে দেখার একমাত্র কারণ, আমি সেখানে আমার সঙ্গীর সঙ্গে ছিলাম। লিওনার্দোও সেখানে ছিলেন। আশা করি মিথ্যা গল্পগুলো এ বার বন্ধ হবে।’’

গত মাসেই ম্যানহ্যাটনে আন্তর্জাতিক মডেল জিজি হাদিদের সঙ্গে ডিনার ডেটে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছিলেন ‘দ্য ডিপার্টেড’ খ্যাত অভিনেতা। তার পর মার্চ মাসে তাঁদের অস্কারের পার্টিতেও দেখা গিয়েছিল। আসলে অস্কারজয়ী তারকা বার বারই তন্বীদের প্রেমে পড়েছেন, তবে থিতু হননি কোথাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE