বেশ কিছু দিন ধরেই গুঞ্জন ভাসছিল দুবাইয়ের ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ার সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন বঙ্গললনা মৌনী রায়। কিছু দিন আগেই নিজের জন্মদিন কাটাতে তাইল্যান্ড উড়ে গিয়েছিলেন নায়িকা। সেই সফরে মৌনীর বেস্টফ্রেন্ড রুপালি কাদয়ান এবং তাঁর স্বামী ছাড়াও সঙ্গী ছিলেন  সুরজ। গোলমালটা পাকান মৌনীর প্রাণের বন্ধু রূপালিই।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মৌনী এবং সুরজের সেই ট্রিপের একসঙ্গে ছবি শেয়ার করার পর থেকেই যাবতীয় বিতর্কের সূত্রপাত। যদিও কিছুক্ষণ পরই রূপালি সেই পোস্ট ডিলিট করে দেন, তা সত্ত্বেও পাপারাৎজির নজর উপেক্ষা করা যায়নি। 

এ বিষয়ে মৌনী কী বললেন? সত্যিই কি তিনি প্রেম করছেন ওই দুবাইবাসী ব্যাঙ্কারের সঙ্গে? মৌনীর বক্তব্য, “আমরা বেশ কিছু বন্ধু দল বেঁধে তাইল্যান্ড ঘুরতে গিয়েছিলাম। আমি সিঙ্গল। নিজের সম্পর্কে রিউমার শুনতে শুনতে আমি ক্লান্ত।” তবে রূপালি কেন সেই পোস্ট ডিলিট করে দিলেন সে বিষয়ে খোলসা করে কিছু বলেননি অভিনেত্রী।

আরও পড়ুন- সুইমসুটে মনামি, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ট্রাভেল ডায়েরি

 

আরও পড়ুন-ঘনিষ্ঠতায়-আদরে নুসরতের সিঁদুর খেলা

 

মৌনী আরও যোগ করেন, “সবার আগে দরকার সেই সঠিক মানুষটিকে খুঁজে পাওয়া। এ রকম যাকে তাকে ডেট করা তো সম্ভব নয়। আপাতত আমার কাছে আমার কাজই প্রাধান্য পাবে।”

মৌনীর কেরিয়ার গ্রাফ এখন বেশ ঊর্ধ্বমুখী। বি-টাউনেরঅন্যতম ‘প্রমিসিংঅ্যাক্টর’ রাজকুমাররাও-এরসঙ্গে ‘মেড ইন চায়না’-তে জুটি বাঁধতে দেখা যাবে তাঁকে।

দেখে নিন মৌনীর তাইল্যান্ড ট্রিপের ছবি-