Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Tollywood

Pathikrit-Susmita: টলিপাড়ায় নতুন প্রেম, সম্পর্কে পথিকৃত-সুস্মিতা?

সৃজিত-মিথিলা, রাজ-শুভশ্রীর পর সেই তালিকায় যোগ হতে পারে আরও দুই নাম। টলিপাড়ায় এ বার নতুন প্রেমের গুঞ্জন। প্রেম করছেন পথিকৃৎ-সুস্মিতা?

পথিকৃৎ বসু এবং সুস্মিতা চট্টোপাধ্যায়।

পথিকৃৎ বসু এবং সুস্মিতা চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৩:২৩
Share: Save:

‘বাতাসে গুনগুন, এসেছে ফাগুন...’ ভাবছেন জৈষ্ঠ্যের এই পচা গরমে হঠাৎ ফাগুনের কথা কেন মনে পড়ল? এই গরমে শহরবাসী যতই হাসফাঁস করুক না কেন, টলিপাড়ায় কিন্তু প্রেমের ফুরফুরে হাওয়া। আবারও নাকি টলিপাড়ায় পরিচালক-অভিনেত্রীর প্রেম। সৃজিত-মিথিলা, রাজ-শুভশ্রীর পর সেই তালিকায় যোগ হতে পারে আরও দুই নাম। শোনা যাচ্ছে এ বার নতুন সম্পর্কে জড়িয়েছেন পথিকৃৎ বসু। অভিনত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন পরিচালক। তাঁরা নাকি একসঙ্গে দার্জিলিংয়েও ঘুরতে গিয়েছিলেন। টলিপাড়ায় নায়ক-নায়িকার প্রেম, নায়িকা-পরিচালকের প্রেম এ আর নতুন কী! তবে এই নতুন প্রেম প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে, পরিচালকের সটান উত্তর “না”।

প্রশ্ন ছিল তা হলে কি ভাল বন্ধুত্ব তৈরি হয়েছে? পথিকৃতের জবাব , “কিছুই তৈরি হয়নি।” তিনি আরও যোগ করেন , “এমন অনেক কথাই রটে। কিন্তু আমি প্রেম করছি না সত্যিই। যদি প্রেম করি নিশ্চয়ই বলব।” কিন্তু কথায় আছে যা রটে, তার কিছু তো বটে। মানুষের মন কখন কাকে ভাল লেগে যায় তা কি বলা যায়। তবে আপাতত পরিচালক চূড়ান্ত ব্যস্ত তাঁর আগামী ছবি নিয়ে। পথিকৃতের আগামী ছবি ‘কাছের মানুষ।’ আপাতত চলছে ছবির ডাবিংয়ের কাজ। অন্য দিকে সুস্মিতাও ব্যস্ত তাঁর ছবির কাজ নিয়ে। ছবি, ডাবিং এ সব তো চলবেই। কিন্তু পথিকৃত-সুস্মিতার প্রেমের চাকা ঠিক কোথায় গড়াবে? আদৌ গড়াবে কি? তা তো সময়ই বলবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Tollywood Love Relationship Actress Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE