Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Priyanka Sarkar

Priyanka Sarkar: গুঞ্জনে তোলপাড় টলিউড, শ্রীজাতর ‘মানবজমিন’-এ অভিনয় করছেন না প্রিয়াঙ্কা?

রানার রসিকতা, ‘‘প্রথম সারির নায়িকাদের নিয়ে প্রতি দিন গুঞ্জন ছড়ায়, যা ভিত্তিহীন’’

প্রিয়াঙ্কার ‘মানবজমিন’-এ না থাকার গুজব উড়িয়ে দিলেন শ্রীজাত, প্রযোজক রানা সরকার আর অভিনেত্রী স্বয়ং।

প্রিয়াঙ্কার ‘মানবজমিন’-এ না থাকার গুজব উড়িয়ে দিলেন শ্রীজাত, প্রযোজক রানা সরকার আর অভিনেত্রী স্বয়ং।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ১৩:৩৮
Share: Save:

টলিউডে জোর শোরগোল। প্রিয়াঙ্কা সরকার নাকি শ্রীজাতর প্রথম ছবি ‘মানবজমিন’-এ অভিনয় করছেন না! শুধু এই একটি ছবিই নয়। তিনি নাকি সরে যাচ্ছেন রাহুল মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘চংচং’ থেকেও। কারণ? তাঁর সঙ্গে নাকি রানা সরকারের সমস্যা তৈরি হয়েছে। তাই প্রযোজকের একের পর এক ছবি থেকে সরে যাচ্ছেন তিনি।

এ খবর কতটা সত্যি? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল শ্রীজাত, রানা সরকার, প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে। পুরো ঘটনাই অস্বীকার করেছেন প্রযোজক। রসিকতা করে এ-ও বলেছেন, ‘‘প্রথম সারির নায়িকাদের নিয়ে এমন গুঞ্জন ছড়ায়। যা ভিত্তিহীন। প্রিয়াঙ্কার সঙ্গে আমার কোনও সমস্যা নেই। খুব শিগগিরিই নতুন ছবির কাজ শুরু হবে।’’

প্রিয়াঙ্কার সমস্যা থাকায় পিছিয়ে গিয়েছে ‘মানবজমিন’-এর কাজ।

প্রিয়াঙ্কার সমস্যা থাকায় পিছিয়ে গিয়েছে ‘মানবজমিন’-এর কাজ।

রানা সরকারের কথায় সিলমোহর দিয়েছেন নায়িকা নিজেও। তাঁর কথায়, ‘‘এই ধরনের গুজব শুনলে হাসি পায়। খারাপও লাগে। কী বলি?’’ তাঁর যুক্তি, শ্যুট শুরু হবে হয়তো নতুন বছরে। তার আগে আরও এক বার কাজের তারিখ নিয়ে আলোচনা হবে পরিচালকের সঙ্গে। সে সব কিছুই হল না। অথচ গুঞ্জন ছড়িয়ে গেল!

কী বলছেন শ্রীজাত? কবি-সাহিত্যিকের সাফ জবাব, ‘‘আমি ইন্ডাস্ট্রিতে নবাগত। এখনও সেখানকার মানুষ হয়ে উঠতে পারিনি। ফলে, এই ধরনের কোনও গুঞ্জন কানে আসেনি।’’ তাঁর মতে, তারিখ নিয়ে একটু সমস্যা হয়েছিল প্রিয়াঙ্কার। সম্ভবত সে কথাই গুঞ্জনের আকার নিয়েছে। গত পরশুও সকলের সঙ্গে কথা হয়েছে। খুব শীঘ্রই আবার বৈঠকে বসা হবে।

কবে থেকে ছবির কাজ শুরুর ইচ্ছে পরিচালকের? শ্রীজাতর কথায়, কথা ছিল সেপ্টেম্বরে কাজ শুরু হবে। তখন প্রিয়াঙ্কার সমস্যা ছিল। পরে প্রবল বৃষ্টির কারণে পরিকল্পনা বানচাল হয়ে যায়। আপাতত তিনি চাইছেন, বছরের শেষে থেকেই ‘মানবজমিন’ ক্যামেরাবন্দি হওয়া শুরু হোক। সকলের তারিখে মিললে হয়তো সেটাই হবে।

ইতিমধ্যেই ছবির লুক এবং শ্যুটিং-এর জায়গা ঠিক হয়ে গিয়েছে। কোঁকড়া, ছোট চুল, চোখে চশমা পরা প্রিয়াঙ্কা পাশ্চাত্য পোশাকে সাবলীল। শ্রীজাত জানিয়েছেন, কলকাতার বিশেষ কিছু রাস্তা জুড়ে কাজ হবে। উত্তর এবং দক্ষিণ কলকাতা মিলিয়ে দু-তিনটি বাড়িও বেছেছেন তিনি এবং তাঁর দল। ছবি ক্যামেরাবন্দি হবে সেই সব বাড়িতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Sarkar Rana Sarkar Srijato Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE