Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rahul-Priyanka

বিবাদ মিটিয়ে ফের একসঙ্গে রাহুল-প্রিয়ঙ্কা! কী বললেন অভিনেতা?

একই ফ্রেমে রাহুল-প্রিয়ঙ্কা। মধ্যমণি ছেলে সহজ। ছবি দেখে শুরু নতুন জল্পনা। ফের কি এক হচ্ছেন তাঁরা?

একই ফ্রেমে দেখা গেল রাহুল-প্রিয়ঙ্কাকে।

একই ফ্রেমে দেখা গেল রাহুল-প্রিয়ঙ্কাকে। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৫:২১
Share: Save:

পোশাকে রংমিলান্তি। দু’জনেই কালো টি-শার্টে। মধ্যমণি হয়ে বসে তাঁদের একরত্তি। মঙ্গলবার থেকেই রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়ঙ্কা সরকারের এই একটা ছবিই ঘোরাফেরা করছে নেটমাধ্যমে। মা-বাবার মাঝে হাসিমুখে বসে সহজ। এই ছবি দেখেই টলিপাড়ায় জোর চর্চা আইনি বিবাদ মিটিয়ে নাকি কাছাকাছি আসছেন এই তারকা জুটি।

সত্যিই কি তাই? জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাহুলের সঙ্গে। তিনি বলেন, “আমাদের তরফ থেকে কি এ রকম কোনও বার্তা গিয়েছে? মনে হয় না গিয়েছে কোথাও। আর এই বিষয় নিয়ে কথা বলার মতো পরিস্থিতিতেও আমি নেই। সারা দিন এই চর্চা করার মতো সময় নেই। মূলত আমি অভিনয়টাই করি।”

এই প্রথম নয়, এর আগেও ফ্রেমবন্দি হয়েছেন রাহুল-প্রিয়ঙ্কা। নিজের প্রথম পরিচালিত ছবি ‘কলকাতা ৯৬’-এ ছেলে সহজকে কাস্ট করার ভাবনাও ভেবেছিলেন রাহুল। তখনও একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। মঙ্গলবার তিন জনের ছবি পোস্ট করে রাহুল লেখেন ‘ত্রয়ী’। অভিনেতার এই লেখাই উস্কে দিয়েছে আরও অনেক ভাবনার। তবে এই নিয়ে কোনও কথা বলতেই নারাজ অভিনেতা-অভিনেত্রী।

এই মুহূর্তে রাহুল ব্যস্ত ধারাবাহিক ‘লালকুঠি’র শুটিংয়ে। অন্য দিকে প্রিয়ঙ্কা সদ্য ফিরলেন রামপুরহাট থেকে অঙ্কুশের সঙ্গে নতুন ছবির শুটিং সেরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Banerjee priyanka sarkar Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE