×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ অগস্ট ২০২১ ই-পেপার

ভাইজানের চক্ষুশূল

১০ জানুয়ারি ২০১৯ ০০:০০

ছেলের কীর্তির জন্য কুনজরে বাবাও। সলমন খানের বাড়ির দরজা ইতিমধ্যে বন্ধ হয়ে গিয়েছে অর্জুন কপূরের জন্য। খুব শিগগিরই তা হতে চলেছে অর্জুনের বাবা বনির জন্যও। অর্জুনের মেন্টর ছিলেন ভাইজান। যে অর্জুন বুক ঠুকে লিপসিঙ্ক করতেন ‘...সলমন দ্য ফ্যান’ গানেও। তবে তাঁর উপরে এখন বেজায় চটে সলমন। কারণটা অনেকেই আন্দাজ করতে পারবেন।

সলমনের বোন অর্পিতার সঙ্গে প্রেম ছিল অর্জুনের। সেই সম্পর্কে থাকাকালীন অর্জুন বন্ধুত্ব পাতান মালাইকার সঙ্গে, যিনি সলমনের ভাই আরবাজের প্রাক্তন স্ত্রী। ফলে প্রেম ভাঙে অর্পিতা-অর্জুনের। শোনা যায়, প্রথম থেকেই এই বন্ধুত্বকে ভাল চোখে দেখতেন না সলমন। তবে ভাইজানকে তখন অর্জুন বুঝিয়েছিলেন যে, তিনি এমন কোনও কাজ করবেন না যাতে খান পরিবারের কেউ আঘাত পান। তবে প্রেম কি আর বাধা মানে?

আরবাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরেই অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে গুঞ্জন বাড়তে থাকে। প্রথমে রাখঢাক করলেও এখন আর ক্যামেরা থেকে দূরে থাকছেন না অর্জুন-মালাইকা। ফলে সলমনের রাগ যে বেড়েছে, তা নিয়ে সন্দেহ নেই। বনি কপূরের প্রযোজনায় ‘ওয়ান্টেড টু’ ও ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ থেকে কারণ না দেখিয়ে বেরিয়ে গিয়েছেন সলমন। ছবিগুলোর প্রিকুয়েল তাঁর কেরিয়ারে গুরুত্বপূর্ণ। তবে কি বনিকেও ব্রাত্য করছেন ভাইজান?

Advertisement
Advertisement