Advertisement
২৫ এপ্রিল ২০২৪
salman khan

Shehnaz Gill- Salman Khan: সলমনের নতুন পছন্দ শেহনাজ? নিজেই দিলেন বলিউডে অভিষেকের প্রস্তাব!

সলমন যখন কাউকে পছন্দ করেন, তাঁর জন্য যে সব করতে পারেন। শেহনাজের ঘটনায় আরও একবার তা প্রমাণিত হল।

‘ভাইজান’ নিজেই শেহনাজকে অভিনয়ের জন্য যোগাযোগ করেছিলেন

‘ভাইজান’ নিজেই শেহনাজকে অভিনয়ের জন্য যোগাযোগ করেছিলেন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ১২:৫৯
Share: Save:

শেহনাজ গিল শেষমেশ সলমন খানের ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’-তেই বলিউডে পা রাখার সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর। গুঞ্জন উঠেছে, সহ-প্রযোজক ‘ভাইজান’ নিজেই শেহনাজকে এই ছবিতে অভিনয়ের জন্য যোগাযোগ করেছিলেন। তাতে সম্মতিও দেন গানের তারকা। শোনা যাচ্ছে, আয়ুষ শর্মার বিপরীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শেহনাজ। ভক্তরাও তাঁর বলিউডে অভিষেকের খবরে উচ্ছ্বসিত। তবে, এই ছবির জন্য শেহনাজকে কত পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছেন সলমন? কানাঘুষো রয়েছে সে নিয়েও।

‘সুলতান’ যে শেহনাজকে রীতিমতো পছন্দ করেন, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। ‘বিগ বস ১৩’-য় প্রথম উপস্থিতিতেই সবার মন জিতেছিলেন গায়িকা-অভিনেত্রী। জীবনের বিভিন্ন ওঠাপড়ার মাঝেও তাঁর অবিকৃত সারল্য এবং সততা সবচেয়ে বেশি মুগ্ধ করে বলে জানিয়েছিলেন সলমন। এর পর ‘ভাইজান’ যখন ছবিতে কাজের প্রস্তাব দেন শেহনাজকে, তিনি নাকি এ-ও বলেছিলেন, ‘‘পারিশ্রমিক তুমি নিজেই বলো। প্রযোজক বলবে না। তোমার যতটা ইচ্ছে, চেয়ে নাও।’’

শুধু তাই নয়, অভিনেত্রীকে তাঁর নিজের সময়সূচি অনুযায়ী শ্যুটিংয়ের তারিখ বাছাই করার স্বাধীনতাও দিয়েছেন সলমন। কারণ, এই মুহূর্তে একাধিক কাজে ব্যস্ত অভিনেত্রী। একটি পঞ্জাবি ছবির কাজ চলছে তাঁর। তবে কি ‘ভাইজান’-এর এ বার মন গলেছে শেহনাজে? সেটাই আপাতত লাখ টাকার প্রশ্ন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Shehnaaz Gill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE