Advertisement
০৩ অক্টোবর ২০২২
Sreelekha Mitra

Sreelekha Mitra: ইন্ডাস্ট্রিতে স্বার্থে ঘা লাগলে ‘সত্যি’ বেরোয়! নাম না করে কাকে বিঁধলেন শ্রীলেখা?

টলিউডে স্বজনপোষণের অভিযোগ করেছিলেন শ্রীলেখা মিত্র। সমালোচিতও হয়েছিলেন। এখন আরও এক অভিনেত্রীর মুখে স্বজনপোষণের কথা!

টলিউডে স্বজনপোষণ নিয়ে আবারও মুখ খুললেন  শ্রীলেখা।

টলিউডে স্বজনপোষণ নিয়ে আবারও মুখ খুললেন শ্রীলেখা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৬:২১
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর কারণ নাকি স্বজনপোষণ। অভিযোগ তুলেছিল বলিউড। টলিউড নিয়ে সেই সময়েই মুখ খুলেছিলেন শ্রীলেখা মিত্র। নিজের ইউটিউব চ্যানেলে বলেছিলেন, ‘‘স্বজনপোষণ আছে এখানেও। সম্পর্কে থাকলে কাজ পেতে সুবিধে হয়।’’ তাঁর এই বক্তব্য ছড়িয়ে পড়তেই টলিউডের অনেকেই নাকি অভিনেত্রীকে প্রায় ‘নিষিদ্ধ’ করে দিয়েছিলেন। মুখর হয়েছিলেন সমালোচনায়। শ্রীলেখা যদিও নিজের বক্তব্যে অনড় ছিলেন। দু’বছর পরে এ বার শ্রীলেখার বিপক্ষ শিবিরের এক অভিনেত্রীই নাকি প্রকাশ্যে মেনেছেন স্বজনপোষণ আছে টলিউডে!

ওই অভিনেত্রীর দাবি, স্বজনপোষণের কারণেই নাকি নতুন পরিচালক বা প্রযোজকের ছবি ভাল ব্যবসা করেও ভাল প্রেক্ষাগৃহ বা শো টাইম পায় না। নামী প্রযোজকের ছবি মুক্তি পেলে আলাদা কথা। এ খবর পেয়ে এ বার শ্রীলেখার বিদ্রূপ, ‘অবাক কাণ্ড! আমার স্বজনপোষণের অভিযোগ ভিডিয়ো নিয়ে যে বা যারা বিরোধিতা করে আমায় ছোট করার চেষ্টা করেছিল, আমার খামতি খুঁজেছিল, তারাই দেখছি আমার কথাকে যথার্থ প্রমাণ করছে!’

তিনি যে সত্যি বলেছিলেন, তবে প্রমাণিত? শ্রীলেখা তৃপ্ত? জানতে চেয়েছিল আনন্দবাজার অনলাইন। অভিনেত্রীর আবারও সাফ জবাব, ‘‘আমার কথা প্রমাণ হলেও সত্যি। প্রমাণিত না হলেও। আমি যা বলি, জেনেবুঝেই বলি। ফলে, আলাদা করে তৃপ্তি পাওয়ার কিচ্ছু নেই।’’ তাঁর মতে, ইন্ডাস্ট্রিতে সম্পর্কেরও ঋতুবদল ঘটে। তার উপরেই নির্ভর করে পারস্পরিক বোঝাপড়া। সে দিন তিনি বলেছিলেন। একাধিক জনের খারাপ লেগেছিল। তাঁর খামতি নিয়ে কথা উঠেছিল। তিনি অভিনেত্রীদের ‘যৌনকর্মী’ বলেছেন, এমন পাল্টা অভিযোগও উঠে এসেছিল।

এখনকার পরিস্থিতিতে তাই শ্রীলেখার প্রশ্ন, তাঁর সমালোচনা করা সেই অভিনেত্রী আজ একই কথা নিজের মুখে জানাচ্ছেন? মাত্র দু’বছরে এত বদলে যেতে পারে ইন্ডাস্ট্রি? তাঁর দাবি, যার যখন স্বার্থে ঘা পড়ে তখনই সে সরব হয়। সম্প্রতি, সেই বিশিষ্ট অভিনেত্রীর স্বার্থে ঘা পড়েছে। তাই তিনিও টলিউডের ‘স্বজনপোষণ’ নিয়ে সরব!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.