Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
sequel

Television: ফিরছে নিশীথ-ঊষসী? আসছে যিশু-নীলাঞ্জনার ‘তোমায় আমায় মিলে ২’?

ছোটপর্দায় বড় ইতিহাস! গুঞ্জন সত্যি হলে জনপ্রিয় ধারাবাহিকের সিক্যুয়েল দেখতে চলেছেন দর্শক। খবর, ‘আসছে তোমায় আমায় মিলে ২’?

নায়ক-নায়িকার চরিত্রে ফিরতে পারেন ঋজু বিশ্বাস-রুশা চট্টোপাধ্যায়।

নায়ক-নায়িকার চরিত্রে ফিরতে পারেন ঋজু বিশ্বাস-রুশা চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১২:৫৪
Share: Save:

নিশীথ-ঊষসীকে মনে আছে? ঘরোয়া মেয়েটি বিয়ের পরে পড়াশোনা করে আইপিএস অফিসার হয়েছিল। তাকে সারা ক্ষণ নানা ভাবে সহযোগিতা করেছিল তার স্বামী নিখিল। স্টার জলসায় তখন রাত নামলেই ছোটপর্দার সামনে ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’ দেখার ধুম! টেলিপাড়া বলছে, সেই ধারাবাহিক নাকি আবার ফিরতে চলেছে। এই ধারাবাহিকের হাত ধরেই আবার নায়ক-নায়িকার চরিত্রে ফিরতে পারেন রুশা চট্টোপাধ্যায়-ঋজু বিশ্বাস। যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা ব্লুজ ওয়াটার নাকি ধারাবাহিকের সিক্যুয়েল প্রযোজনা করবে। অগস্টেই নাকি প্রচার-ঝলকের শ্যুট শুরু হবে।

বিষয়টি জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ঋজুর সঙ্গে। ঋজু এই সময় ব্যস্ত রাজ চক্রবর্তীর ‘গোধূলি আলাপ’ নিয়ে। এই ধারাবাহিকে তিনি কৌশিক সেনের ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন। তিনি কি আবার নিশীথ হয়ে ফিরছেন? প্রশ্ন রাখতেই অভিনেতার দাবি, ‘‘আমিও কথাটা শুনেছি। সেটে অনেকেই জিজ্ঞাসা করেছেন, ‘তুই নাকি ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে চলে যাচ্ছিস?’ কাউকে সদুত্তর দিতে পারিনি। তবে রাজদা অনুমতি দিলে এবং সত্যিই ধারাবাহিকের সিক্যুয়েল তৈরি হলে আবার ‘নিশীথ’ হতে রাজি।’’ ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’র আগে ঋজুকে দেখা গিয়েছিল ‘বৌ কথা কও’ ধারাবাহিকে। সিক্যুয়েল তৈরি হলে বিপরীতে রুশাকেই চাইবেন ঋজু? অভিনেতার কথায়, যাঁরা যাঁরা ধারাবাহিকে ছিলেন তাঁদের সবাইকেই তিনি ফিরে পেতে চাইবেন। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল প্রযোজক নীলাঞ্জনার সঙ্গেও। তিনি মিটিংয়ে ব্যস্ত। তাই বিষয়টি নিয়ে কোনও কথা বলতে চাননি। তবে ইদানীং যা রটছে তা-ই কিন্তু ঘটছে। রিজওয়ান রব্বানি শেখ-ইন্দ্রাণী পালের নতুন জুটি নিয়ে তৈরি ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ বা সুস্মিত মুখোপাধ্যায়-শ্রাবণী ভুঁইয়াকে নিয়ে স্নেহাশিস চক্রবর্তীর ‘মাধবীলতা’-কে নিয়েও যে খবর রটেছিল তা সত্যি হয়। সেই পথেই কি হাঁটতে চলেছে যিশু-নীলাঞ্জনার জনপ্রিয় ধারাবাহিকের সিক্যুয়েল? হলে সত্যিই ছোটপর্দায় ইতিহাস তৈরি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.