Advertisement
২৫ জুন ২০২৪
Mithai

মান-অভিমান ভুলে কাছাকাছি মিঠাই-সিদ্ধার্থ! দূরত্ব কি কমল সৌমিতৃষা এবং আদৃতের?

দু’বছরের বেশি সময় পার। একসঙ্গে কাজ করছেন তাঁরা। ‘মিঠাই’ সিরিয়ালের সেট থেকেই তাঁদের আলাপ। সম্পর্কের মোড় ঘুরল অন্য দিকে?

দূরত্ব ভুলে কাছাকাছি আদৃত-সৌমিতৃষা?

দূরত্ব ভুলে কাছাকাছি আদৃত-সৌমিতৃষা? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১২:৫৩
Share: Save:

ক্যামেরার সামনে যতই মাখো মাখো দৃশ্যে অভিনয় করুন না কেন, আদতে নাকি নায়ক-নায়িকার মধ্যে বিস্তর ঝামেলা। নিন্দকেরা অন্তত এমনটাই বলেন। এক সময়ের টিআরপি চার্টে এক নম্বরে থাকা সিরিয়াল ‘মিঠাই’। এই সিরিয়ালের দুই মুখ্য চরিত্র মিঠাই আর সিদ্ধার্থকে নিয়ে চর্চার শেষ নেই। শোনা গিয়েছিল, ত্রিকোণ প্রেমে জড়িয়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু এবং সিদ্ধার্থ ওরফে আদৃত রায়।

তবে সিরিয়ালের দু’বছর পূরণ হওয়ার উদ্‌যাপনে দেখা গেল অন্য দৃশ্য। একে অপরকে কেক খাইয়ে দিচ্ছেন তাঁরা। তবে কি সব সমস্যা মিটে গেল দু’জনের? কিছু দিন আগে শোনা গিয়েছিল, অভিনেত্রী কৌশাম্বী রায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদৃত। কৌশাম্বী, যাঁকে দর্শক দেখেন সিদ্ধার্থর বড় দিদির চরিত্রে। কৌশাম্বী এবং আদৃতের এই সম্পর্ক মোটেই পছন্দ হচ্ছে না সৌমিতৃষার, অন্তত এমনই বলছেন ঘনিষ্ঠেরা। যদিও এই বিষয়ে প্রকাশ্যে কখনও কোনও মন্তব্য করেননি তিন জনের কেউই।

কিন্তু ‘মিঠাই’ সিরিয়ালের দু’বছর পূর্তি উপলক্ষে পুরো পরিবারকে হাসিমুখে একসঙ্গে দেখা গেল। কেক কেটে জমিয়ে হল উদ্‌যাপন। সৌমিতৃষা এবং আদৃত একে অপরকে কেক খাইয়ে ছবিও তুললেন। তবে কি সব দূরত্ব মিটে গেল তাঁদের? অনুরাগীদের মনে এখন একটাই প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Soumitrisha Kundu Adrit Roy Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE