Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

দীপিকা-শাহরুখ সম্পর্কে চিড়?

সংবাদ সংস্থা
০৮ অগস্ট ২০১৫ ১৩:৫৩

শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের সম্পর্কে কি চিড় ধরল? বলিউডে যে সুপারস্টারের নায়িকা হিসাবে পা রেখেছিলেন এ বার তাঁর বিরুদ্ধেই কি সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন দীপিকা? শাহরুখ যে এই প্রকাশ্য চ্যালেঞ্জে মোটেই খুশি নন তা আর বলার অপেক্ষা রাখে না। যদিও দীপিকার দাবি, তাঁর এমন কোনও উদ্দেশ্য ছিল না। এখনও এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলোননি বলিউড বাদশা। তবে বলিউডের অন্দরের গুঞ্জন শাহরুখ-দীপিকার সম্পর্কে ভালই চিড় ধরেছে।

ঠিক কী ঘটেছিল?

চলতি বছরের ১৮ ডিসেম্বরে একই সঙ্গে মুক্তি পাবে শাহরুখ খানের ‘দিলওয়ালে’ এবং দীপিকা পাড়ুকোনের ‘বাজিরাও মস্তানি’। সম্প্রতি ‘বাজিরাও মস্তানি’র ফার্স্ট লুক নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেন বলিউডের ‘পিকু’। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লেখা ছিল ‘চ্যালেঞ্জ অ্যক্সসেপটেড’। শাহরুখের ঘনিষ্ঠ সূত্রে খবর, দীপিকার এই আচরণে বেজায় চটেছেন কিং খান। পরে নায়িকা নিজেই ওই পোস্টটি ইন্সটাগ্রাম থেকে মুছে ফেলেন। তবে ততক্ষণে বলি মহলে যা বার্তা যাওয়ার তা চলে গিয়েছে।

Advertisement

দীপিকার দাবি, ‘‘দু’টো একদম ভিন্ন ধারার ছবি। আমি তো প্রযোজক বা পরিচালক নই, তাই ব্যবসার ব্যাপারে আমার কোনও ধারণা নেই। শাহরুখ আর আমার সম্পর্ক খুব স্পেশাল। কোনও কিছুই তাতে ভাঙন ধরাতে পারবে না।’’ এখন একথা বললেও তাঁর প্রথম অনস্ক্রিন হিরো যে তাঁর আচরণে খুশি নন তা বিলক্ষণ জানেন দীপিকাও।

আরও পড়ুন

Advertisement