Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Star Jalsha

‘অপরাজিতা অপু’র রোহন ভট্টাচার্যের ‘বিশেষ বন্ধু’ ‘মন ফাগুন’-এর সৃজলা গুহ?

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর নায়ক-নায়িকার নাম ঘোষণা হতেই টলিপাড়ায় জোর গুঞ্জন।

সৃজলা গুহ এবং রোহন ভট্টাচার্য ।

সৃজলা গুহ এবং রোহন ভট্টাচার্য ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৫:৫৪
Share: Save:

বুধবার জি বাংলার ধারাবাহিক ‘অপরাজিতা অপু’- 'দীপু’ রোহন ভট্টাচার্য একটি ছবি শেয়ার করেছেন। ছবি বলছে, তিনি সৃজলা গুহ ও আর এক বান্ধবীর সঙ্গে সময় কাটাচ্ছেন। ছবি স্বম্বন্ধে লিখতে গিয়ে রোহনও জানিয়েছেন বন্ধুরা সঙ্গে থাকলে জীবন সুন্দর। শুধু এই ছবি? বৃহস্পতিবার রোহন পোস্ট করেছেন তাঁর আরও ২টি ছবি। এনটি ১ স্টুডিয়োয় শ্যুটিংয়ের ফাঁকে বই পড়ছেন তিনি। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরি হয়ে রীতিমতো জ্বলজ্বল করছে! অনুরাগীরা ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন নানা মেজাজের একমুঠো প্রেমের গান। স্টোরি খুললেই মন মাতাল ‘আরে রে আরে ইয়ে ক্যয়া হুয়া’, ‘আমার একলা আকাশ থমকে গেছে’, ‘ও ক্রাশ তুমি পটে যাও না প্লিজ’, ‘জরা তসবির সে তু’-র মতো গানে।

প্রেমে পড়েছেন রোহন? সেই সূত্রেই অনুরাগীদের প্রশ্ন, কার প্রেমে পড়েছেন?

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর নায়ক-নায়িকার নাম ঘোষণা হতেই টলিপাড়ায় জোর গুঞ্জন। মেগার নায়িকা ‘পিহু’ সৃজলা গুহ নাকি ‘দীপু’র স্ত্রী! সত্যি? জানতে চেষ্টা করেছিল আনন্দবাজার ডিজিটাল। উত্তর মেলেনি। তবে সৃজলার সঙ্গে রোহন সময় কাটান ইনস্টাগ্রামের ছবি তার প্রমাণ। যদিও সৃজলার সঙ্গে আরও এক বান্ধবী আছেন। তাঁর নাম কিন্তু হ্যাশট্যাগে নেই। সেখানে শুধুই রোহন আর সৃজলার নাম!

তা হলে, যা রটে তার কিছুটা....?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Serial Star Jalsha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE