Advertisement
১১ মে ২০২৪
Shrabani Bhunia

নতুন সিরিয়ালে ফিরছে দর্শকের প্রিয় ‘মাধবী’? কী উত্তর দিলেন শ্রাবণী

মাত্র চার মাসের মাথায় শেষ হয়েছে ‘মাধবীলতা’। এর মধ্যেই নাকি নতুন সিরিয়ালে ফিরছেন অভিনত্রী শ্রাবণী ভুঁইঞা। কী বললেন অভিনেত্রী?

নতুন সিরিয়ালে ফিরছেন শ্রাবণী?

নতুন সিরিয়ালে ফিরছেন শ্রাবণী? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ২০:১৩
Share: Save:

‘রাখি বন্ধন’, ‘কণক কাঁকন’,‘জীবনসাথী’, ‘মাধবীলতা’ সিরিয়ালের পর আরও এক বার নাকি পর্দায় ফিরছেন শ্রাবণী ভুঁইঞা। টালিগঞ্জে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। মাত্র সাড়ে চার মাসের মাথায় বন্ধ হয় ‘মাধবীলতা’। যদিও কারণ জানা যায়নি। তবে এর মধ্যেই নতুন গুঞ্জন। ইতিমধ্যে সিরিয়ালের প্রোমো শুট করে ফেলেছেন শ্রাবণী।

সত্যিই তাই? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। প্রশ্ন শুনেই অভিনেত্রী জানিয়ে দিলেন যে পুরোটাই গুজব। শ্রাবণী বললেন, “চারিদিকে এমনটা আমিও শুনতে পাচ্ছি। অনেকেই বলছেন নাকি প্রোমোও শুট হয়ে গিয়েছে। কিন্তু এটা সম্পূর্ণ মিথ্যে। তবে, এটা ঠিক আমি বেশি দিন কাজ ছেড়ে দূরে থাকতে পারব না। কিন্তু এখনও নতুন কোনও কাজ শুরু করিনি। এমন কিছু হলে নিশ্চয়ই জানাব।”

প্রসঙ্গত, আচমকাই সিরিয়াল বন্ধের খবরে খানিকটা চমকেই গিয়েছিলেন শ্রাবণী। অনেক সময় টিআরপির দৌড়ে পিছিয়ে থাকলে সেই সিরিয়াল তাড়াতাড়ি বন্ধ করার সিদ্ধান্ত নেন চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু এ ক্ষেত্রে বিষয়টা কিছুটা অন্য রকম। কারণ সপ্তাহের শেষে নম্বরও ভালই ছিল তাঁদের। তাই কিছুটা মনখারাপ তাঁর। তবে জীবনে এগিয়ে যেতে হবে। তাই নতুন ভাবে দর্শকের সামনে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন শ্রাবণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shrabani Bhunia tv actress Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE