Advertisement
২৪ মার্চ ২০২৩
Ishaa saha

‘বয়স বলা বারণ’, তবে বর্ধমানে ভূতের সঙ্গে ভালই জন্মদিন কাটাচ্ছেন ইশা

অভিনেত্রী জানিয়ে দিলেন, ‘‘কত কাণ্ড করে নিজের বয়স লুকিয়ে রেখেছি! ঠিক যেমন প্রেমে পড়া বারণ, তেমন বয়স বলাও বারণ।’’ 

অভিনেত্রী ইশা সাহা

অভিনেত্রী ইশা সাহা

নিজস্ব সংবাদাদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ২১:২৮
Share: Save:

এ বার পরিবারের সঙ্গে জন্মদিন কাটানোর সুযোগ হয়নি। রাতে বর্ধমানের জঙ্গলে ভূতের সঙ্গে টক্কর দিতে হবে যে! তাই কলকাতা থেকে দূরে, ছমছমে পরিবেশে জন্মদিনের কেক কাটলেন অভিনেত্রী ইশা সাহা। শুক্রবার টেলিফোনে আনন্দবাজার ডিজিটালকে সেই অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী।

Advertisement

বয়স কত হল? এই প্রশ্নের উত্তর কিছুতেই দেবেন না অভিনেত্রী। স্পষ্ট জানিয়ে দিলেন, ‘‘কত কাণ্ড করে নিজের বয়স লুকিয়ে রেখেছি! ঠিক যেমন প্রেমে পড়া বারণ, তেমন বয়স বলাও বারণ।’’

কিন্তু কলকাতার কলকাকলি থেকে দূরে থেকেও জন্মদিনের আয়োজনে খামতি ছিল না কোনও। বর্ধমানে তাঁর নতুন ছবি ‘তরুলতার ভূত’-এর শ্যুটিং চলছে যে! ফলে হইচই ভালই হয়েছে। একা থাকতে হয়নি ইশাকে। কে কে ছিলেন জন্মদিনের আনন্দে? অভিনেত্রীর সঙ্গে রয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, বাসবদত্তা চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, উদয়নারায়ণ পাল, রাহুলদেব বসু, দীপান্বিতা হাজারি, বিশ্বজিৎ চক্রবর্তী, দীপান্বিতা সরকার, সোমরূপ দাস, প্রসুন! এত জনের সঙ্গে জন্মদিনের কেক ভাগাভাগি করতে হল? অভিনেত্রী জানালেন, তালিকা আরও বড়। পরিচালক রয়েছেন। আছেন আরও অনেকেই।

 ‘তরুলতার ভূত’-এর শ্যুটিংয়ে ইশার জন্মদিন পালন

‘তরুলতার ভূত’-এর শ্যুটিংয়ে ইশার জন্মদিন পালন

ফোনের এ-পার থেকে শোনা যাচ্ছিল, ও-পারে জোর গান-বাজনার আসর বসেছে। ইশা জানালেন, জমে উঠেছে তাঁদের আড্ডা। ভূত তাড়ানোর জন্যই কি এ সব ব্যবস্থা? নাহ্‌, আপাতত ভূত নজরে আসেনি বলেই জানালেন অভিনেত্রী। কিন্তু রাত ১২টা বাজলেই…কে জানে! যা-ই হোক, গান-বাজনায় ভরা এক ‘ছমছমে’ জন্মদিন কাটাচ্ছেন বটে ইশা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.