Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বাথরুমে গিয়েও শান্তি নেই, চ্যাট শো-এ কেন বললেন ঈশান?

পুনিত মলহোত্রার স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবিতে ঈশানের কাজ না করার কথা ওঠে। কেন না করলেন ঈশান?

সংবাদ সংস্থা
মুম্বই ২৯ মে ২০১৯ ১৮:০৯
Save
Something isn't right! Please refresh.
জনপ্রিয় বলিউড তারকা ঈশান খট্টর। ছবি সৌজন্য: ফেসবুক পেজ।

জনপ্রিয় বলিউড তারকা ঈশান খট্টর। ছবি সৌজন্য: ফেসবুক পেজ।

Popup Close

“ভাই, কিছু ক্ষণ দাঁড়া, এক-দু'মিনিট, হাতটা ধুয়ে নিই”, একেবারে নাজেহাল অবস্থা হয়েছিল বলিউডের নতুন তারকা ঈশান খট্টরের। বাথরুমে গিয়েও শান্তি নেই, ঠিক এমন কথাই বললেন একটি চ্যাট শো-তে।

বলিউডের তারকাদের বিব্রতকর পরিস্থিতির মুখে পড়তেই হয়, সে এয়ারপোর্টে হোক বা জিম বা কোনও জনবহুল জায়গা। তাঁদের সঙ্গে সেলফি তোলার জন্য সাধারন মানুষ মুখ উঁচিয়ে থাকে। পাপারাৎজির কবলে পড়তে হয় বারবার।

ঈশানের কথায়, ভক্ত তাকে ছাড়তেই চায়না, জড়িয়ে ধরতে চাইলে ঈশান বলেন “আপনি আগে হাত ধুয়ে আসুন। তার পর আপনাকে জড়িয়ে ধরব”। ভক্তরা বুঝি এই রকমই হয়। “ব্যপারটা আদতে বেশ মজাদার হলেও বিভিন্ন ধরনের বিব্রতকর পরিস্থিতিতে পড়তেই হয় আমাদের”, ঈশানের বক্তব্য।

Advertisement

Ishaan after 10 years holding his new trophy be like : ye sabh easyyyy peasyyyyy😂❤️ @ishaankhatter✨ • • • #ishaankhatter#janhvikapoor#dhadak#beyondtheclouds#takht#janvhi#ishaan#bollywood#shashankkhaitan#dhadak2018#shahidkapoor#vaarare#zingaat#pehlibaar#majidmajidi

A post shared by Ishaan Khatter✨ (@ishaan95) on

সম্প্রতি পুনিত মলহোত্রার স্টুডেন্ট অব দ্য ইয়ার টু ছবিতে ঈশানের কাজ না করার কথা ওঠে। প্রথমে তাঁকে ছবিটি করার জন্য বলা হয়েছিল কিন্তু ঈশান রাজি না হওয়ায় অবশেষে টাইগার স্রফ-কে নেওয়া হয়। কিন্তু কেন না?

'আমি শুধুমাত্র স্টুডেন্ট অফ দ্য ইয়ার হতে চাইনা, আমি স্টুডেন্ট অব দ্য মিলেনিয়াম হতে চাই। আমি মনে করি আমি একজন স্টুডেন্ট এখনও, আর সেই জন্যই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।' বললেন ২৩ বছরের বলিউড তারকা ঈশান।


You talkin’ to me? Happy होली!

A post shared by Ishaan (@ishaankhatter) on

২০১৭ তে মজিদ মজিদির 'বিয়ন্ড দ্য ক্লাউডস'-এর মধ্যে দিয়ে ঈশানের বলিউডে প্রথম পা রাখা। ছবিটি আর্থিক দিক দিয়ে লাভজনক না হলেও জনপ্রিয়তা অর্জন করেছিল। এর পরে ২০১৮তে শশাঙ্ক খইতান এর ‘ধড়ক’ ছবিতে অভিনয় করেন ঈশান। এখন তিনি পছন্দের স্ক্রিপ্টের জন্য অপেক্ষা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement