Advertisement
০৬ মে ২০২৪
Ishaan Khatter

প্রাক্তন প্রেমিকা অনন্যাকে ভুলতেই ঈশানের জীবনে চাঁদনির আগমন, কিন্তু রহস্যময়ী কে?

অনন্যা পাণ্ডের সঙ্গে প্রায় তিন বছরের সম্পর্ক ঈশানের ভেঙে যায় অজ্ঞাত কারণে। এ বার নতুন করে প্রেম এসেছে অভিনেতার জীবনে। কে এই রহস্যময়ী?

Ishaan khatter dating malaysian model chandni bainz said sources

(বাঁ দিক থেকে) অনন্যা পাণ্ডে, ঈশান খট্টর, চাঁদনি বেনজ়। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪১
Share: Save:

প্রথম ছবি মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউড্‌স’। তার পর জাহ্নবী কপূরের বিপরীতে ‘ধড়ক’ ছবিতে বলিউডে আত্মপ্রকাশ ঈশান খট্টরের। তার পর ‘খালি পিলি’র মতো তথাকথিত বলিউডি মশলা ছবি যেমন করেছেন, তেমনই মীরা নায়ার পরিচালিত ‘আ স্যুটেবল বয়’-এর মতো সিরিজ়েও মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। বলিউডের অন্যতম সম্ভবনা ময় অভিনেতা। এ ছাড়াও আরও একটি পরিচয় রয়েছে তাঁর, তিনি শাহিদ কপূরের সৎ ভাই। ঈশান তাঁর স্বল্প কেরিয়ারে নানা ধরনের চরিত্র করার সুযোগ পেয়েছেন। তেমনই তাঁর প্রেম জীবন কম রঙিন নয়। প্রথম বলিউড ছবির নায়িকা জাহ্নবীর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন। তার পরই অনন্যা পাণ্ডের সঙ্গে প্রায় তিন বছরের সম্পর্ক ছিল। তবে ঈশানকে ছেড়ে আদিত্য রায় কপূরকে মন দিয়েছেন অভিনেত্রী। প্রেম এসেছে ঈশানের জীবনেও। বাইক করে মায়ানগরীতে সঙ্গীনিকে নিয়ে ঘুরতেও দেখা যায়। এত দিন তাঁর পরিচয় ছিল গোপনে। এ বার প্রকাশ্যে ঈশানের নতুন প্রেমিকা।

প্রায় তিন বছরের সম্পর্কের পর অজ্ঞাত কোনও কারণে প্রেমে ইতি টানেন ঈশান ও অনন্যা। তার পর এক দিন হঠাৎই মুম্বইয়ের রাস্তায় ঈশানের বাইকের পিছনে হেলমেটে মুখ ঢাকা এক রহস্যময়ীকে দেখা যায়। আপাদমস্তক কালো পোশাকে ঢাকা, মাথায় হেলমেট। হেলমেটে মুখ ঢাকা থাকার কারণে চিনে ওঠা যায়নি ওই নারীকে। অবশেষে খোঁজ মিলল রহস্যময়ীর। নাম চাঁদনি বেনজ়। তিনি মালয়শিয়ান মডেল। সেখানেই জন্ম তাঁর। মালয়শিয়াতে বেশ কিছু টেলিভিশন সিরিয়ালে কাজ করেছেন। তবে অতিমারির সময় থেকে ভারতেই পাকাপাকি ভাবে থাকছেন। বেশ কিছু এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চাঁদনিকে নিয়ে বেশ সিরিয়াস ঈশান। নিজের ঘনিষ্ঠ বন্ধু মহলে চাঁদনির সঙ্গে আলাপ করিয়েছেন ঈশান। বলিপাড়ার কানাঘুষো প্রাক্তন প্রেমিকা অনন্যার প্রেমের খবর যে তেমন ভাল ভাবে নেননি ঈশান। তাঁকে ভুলতেই নতুন প্রেম অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE