Advertisement
১৪ জুন ২০২৪
Bollywood Update

সলমন অভিনীত ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলের ভাবনা শুরু, তিন মুখ্য চরিত্রে কারা ?

প্রায় দু’দশক আগে মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল সলমন খান অভিনীত ছবি ‘নো এন্ট্রি’। সূত্রের দাবি, ছবির সিক্যুয়েলের চরিত্রাভিনেতা বাছাই চূড়ান্ত হয়েছে।

It is reported that makers have locked the main cast for No entry movie sequel

‘নো এন্ট্রি’ ছবির পোস্টার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ২০:১৩
Share: Save:

বলিউডে কমেডি ছবির ঘরানায় এখনও ‘নো এন্ট্রি’ ছবিটিকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান, অনিল কপূর এবং ফরদিন খান। কমেডি ঘরানার এই ছবি দর্শকদের পছন্দ হয়েছিল, যার প্রভাব পড়েছিল বক্স অফিসে। বিগত কয়েক বছরে একাধিক বার আনিস বাজ়মি পরিচালিত এই ছবির সিক্যুয়েল নিয়ে গুজব ছড়িয়েছে। এ রকমও শোনা গিয়েছে যে, বার বার অভিনেতা পরিবর্তনের জন্য ছবির কাজ শুরু করতে পারছেন না নির্মাতারা। অবশেষে সমাধানসূত্র মিলেছে।

It is reported that makers have locked the main cast for No entry movie sequel dgtl

বরুণ ধওয়ান, অর্জুন কপূর এবং দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

শোনা যাচ্ছে, ছবির মুখ্য তিন চরিত্রাভিনেতা নির্বাচন পর্ব সেরে ফেলেছেন পরিচালক। প্রাথমিক পর্যায়ে বরুণ ধওয়ান এবং অর্জুন কপূরকে পছন্দ করেছিলেন আনিস। এ বারে তৃতীয় সদস্য হিসেবে দলে যোগ দিয়েছেন দিলজিৎ দোসাঞ্জ। সূত্রের খবর, তিন জন অভিনেতারই চিত্রনাট্য পছন্দ হয়েছে। বরুণ, অর্জুন এবং দিলজিতের কমিক টাইমিংও দর্শক পছন্দ করেন। তাই বক্স অফিস সফল এই ছবির সিক্যুয়েলও জমজমাট হতে চলেছে বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একাংশ।

ছবির বাকি কাস্টিং করা হচ্ছে। মূল ছবিতে নারী চরিত্রে নজর কেড়েছিলেন বিপাশা বসু, এষা দেওল, লারা দত্ত এবং সেলিনা জেটলি। সূত্রের দাবি, এই ছবিতে নারী চরিত্রের নির্বাচন এখনও চূড়ান্ত হয়নি। সেই সঙ্গে চিত্রনাট্য নিয়েও ঘষামাজা চলছে। চলতি বছরের ডিসেম্বরে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। নির্মাতাদের ইচ্ছে, ছবিটি আগামী বছর রিলিজ় করার। কারণ আগামী বছর ‘নো এন্ট্রি’ মুক্তির ২০ বছর পূর্ণ হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE