Advertisement
২০ মে ২০২৪
Rakul Preet Singh-Jackky Bhagnani

বিয়ের দিন রকুলকে বিশেষ উপহার দিতে চলেছেন জ্যাকি! তারই প্রস্তুতি নিচ্ছেন হবু বর

বিয়ের দিন রকুলকে বিশেষ উপহার দিতে চান হবু বর জ্যাকি। কী দেবেন বলে ঠিক করেছেন তিনি?

Jackky Bhagnani has a special surprise for Rakul Preet at Goa wedding

জ্যাকি ভগনানি - রকুল প্রীত সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৯
Share: Save:

রাত পোহালেই এক হবে চারহাত। সাতপাকে বাঁধা প়ড়বেন অভিনেত্রী রকুল প্রীত সিংহ এবং প্রযোজক জ্যাকি ভগনানি। প্রেমের সম্পর্ক পরিণতি পাবে দাম্পত্যে। রকুল প্রীত-জ্যাকির বিয়ের আসর বসবে গোয়ার সমুদ্রসৈকতে। গত শনিবারই দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের নিয়ে গোয়ায় উ়ড়ে গিয়েছেন হবু বর-কনে। তার পর থেকে শুরু হয়ে গিয়েছে বিয়ে পূর্ববর্তী নানা অনুষ্ঠান। সোমবার রাতেই রকুল এবং জ্যাকির ‘সঙ্গীত’-এর আসর বসেছিল গোয়ার সমুদ্র সৈকতে।

সেই অনুষ্ঠানে দুই পরিবারের কাছের মানুষেরাই শুধুমাত্র উপস্থিত ছিলেন। তবে এই মুহূর্তে বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়া ছাড়াও অন্য একটি কাজে ভীষণ ব্যস্ত জ্যাকি। বিয়ের দিন রকুলকে বিশেষ উপহার দেবেন বলে ঠিক করেছেন জ্যাকি। যা দেখে নাকি রীতিমতো চমকে যাবেন রকুল। ঘনিষ্ঠ সূত্রের দাবি, জ্যাকি রকুলকে এমন কিছু উপহার দিতে চেয়েছিলেন যা চিরজীবন মনে থেকে যাবে। তাই অনেক ভাবনা-চিন্তা করে ঠিক করা হয় যে, বিয়ের দিন রকুলের জন্য গান গাইবেন জ্যাকি। তারই প্রস্তুতি চলছে। শোনা গিয়েছে গীতিকার ময়ূর পুরির লেখা গান একটি গান গাইবেন জ্যাকি। গানে সুর দিয়েছেন তানিষ্ক বাগচী।

রকুল এবং জ্যাকির বিয়েতে থাকছে এলাহি আয়োজন। তবে একটু অন্য পথে হেঁটে। বিয়ের আয়োজনে কোনও কমতি থাকছে না। কিন্তু সব কিছুই হবে পরিবেশবান্ধব পদ্ধতিতে। এমন কোনও আয়োজন থাকছে না যা পরিবেশ দূষিত করে। বিয়ের আসর যে আলো দিয়ে সাজানো থাকবে সেগুলিও পরিবেশবান্ধব। এমনকি, খাওয়াদাওয়াতেও থাকছে বিশেষ চমক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE